বাংলা সিরিয়াল

পরনে লাল টুকটুকে শাড়ি, কপালে টিপ সারা গায়ে গয়না! নববধূ রূপে শ্রীমা ভট্টাচার্য, নেট দুনিয়ায় ভাইরাল তার লুক

ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। ইতিমধ্যেই বেশ কয়েকটি বাংলা ধারাবাহিকে অভিনয় করে ফেলেছেন এই অভিনেত্রী। রূপে-গুণে শ্রীমা সত্যিই সুন্দরী তা মানতেই হবে। বেশ কয়েকদিন আগে জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নম্বর ওয়ানে’ অংশগ্রহণ করেছিল এবং জিতেওছিল।

দিদি নম্বর ওয়ানে সেদিনের এপিসোডে শ্রীমা তার সম্পর্ক ভাঙন নিয়ে মুখ খুলে ছিলেন। মাঝে মাঝেই বিভিন্ন কারণে খবরের শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। তার সম্পর্ক ভাঙনের বিষয় নিয়ে শিরোনামে উঠে এসেছিলেন শ্রীমা ভট্টাচার্য।

এই অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে খুবই সক্রিয়। শুটিং ফ্লোরের নানা ছবি এবং ফটোশুটের বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন নেটদুনিয়ায়। এই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় তাই যে কোন ছবি শেয়ার হওয়ার সাথে সাথে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ছোট পর্দার অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে অভিনেত্রীকে একেবারে নববধূ রূপে দেখা গিয়েছে। এই ভিডিওতে অভিনেত্রীকে আটপৌরে লাল শাড়ি এবং ডিজাইনার ব্লাউজ দেখা গিয়েছে। ভারী গয়না, খোঁপায় ফুলের মালা এবং ভারী মেকআপে দেখা মিলেছে এই অভিনেত্রীর। সম্ভবত কোনো ফটোশুটের সময় বানানো হয়েছে এই রিল ভিডিওটি। ‘প্রেম দিবানি বানি’ এই জনপ্রিয় হিন্দি গানটির সাথে এই ভিডিওটি বানিয়ে শেয়ার করেছেন নেট দুনিয়ায় যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

পূজোর আর একমাসও বাকি নেই। আর পূজো মানেই মহালয়া। এই মহালয়ার দিন টেলিভিশনের পর্দায় কালার্স বাংলায় এবং জি বাংলায় যে মহালয়ার অনুষ্ঠান দেখানো হবে সেখানে দেখা যাবে এই অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যকে। মহালয়ার অনুষ্ঠানের অংশ নিতে পেরে সত্যিই খুব খুশি এই অভিনেত্রী।

Back to top button