টলিউড

মিড ডে মিলের খাবারে পোকামাকড় নিয়ে মুখ খোলেন না তো! ‘চুলের মন্তব্য’কে নিয়ে মিমিকে এক হাত নিলেন পাপিয়া অধিকারী

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে বিস্ফোরক এক দাবি জানিয়েছিলেন মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)। প্যারিস থেকে ফেরার পথে এক নামী বিমান সংস্থার খাবারে চুল পেয়েছিলেন তিনি। সেই নালীর সঙ্গে সঙ্গে জানিয়ে ছিলেন টুইটারে। গোটা বিষয় নিয়ে কার্যত হইহই কাণ্ড বেঁধে গিয়েছিল। এবার সেই চুলকান্ড নিয়ে অভিনেত্রীকে এক হাত নিলেন বিজেপি নেত্রী পাপিয়া অধিকারী(Papia Adhikari)।

মিমিকে পাপিয়ার প্রশ্ন,’ এই যে মিড ডে মিলের খাবারে পোকামাকড় মিলছে, মিড ডে মিলের ভালো চাল বিক্রি করে পচা চাল দেওয়া হচ্ছে সেটা নিয়ে কি তুমি টুইট করেছ? আমি তো দেখিনি। তুমি যে পদে রয়েছো সেই পদে থেকে অনেক কিছু দেখেও দেখতে নেই। তুমি সহজেই বলতে পারতে খাবারটা বদলে দিন। এর জন্য টুইট করবার দরকার ছিল না। এটা বোঝানোর জন্য টুইট করতে হলো যে প্যারিসে তুমি জন্মদিন সেলিব্রেট করতে গেছিলে’।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী তথা বিজেপি নেত্রী জানিয়েছেন,’ তুমি নওশাদকে রগচটা বলেছিলে। বিকম রগচটা নাকি ভাই? আপনার খাবারে কি পরল আর আপনি গোটা দুনিয়াকে টুইট করে দিলেন। রগচটা শব্দটা বড্ড বেশি রাবীন্দ্রিক হয়ে যাচ্ছে’।

প্রসঙ্গত সংসদ ভবনে বাজেট অধিবেশন চলছে। সেখানে অনুপস্থিত মিমি চক্রবর্তী। সেই নিয়েও ফুসে উঠেছেন তিনি। পাপিয়ার মতে সেখানে তিনি জন্মদিন সেলিব্রেট করতে গিয়েছিলেন নাকি করতে গিয়েছিলেন ভগবান জানে। তুমি সংসদ অধিবেশন ছেড়ে চলে গেছো। মানুষের হয়ে কাজ করতে এসেছে হয় কথা বলতে এসেছে। অভিনেত্রী দাবি করেছেন যাদবপুরের সাংসদ সেখানকার রাস্তাঘাটের কোন হাল দেখেনি। তার নিজের নাকি সেই রাস্তায় পা ঢুকে গিয়েছিল।

মঙ্গলবার রাতে বিমান সংস্থা এমিরেটসের উদ্দেশ্যে অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী একটি পোস্ট করেছিলেন। যেখানে তিনি জানিয়েছেন সংসার খাবারে পেয়েছেন। পাশাপাশি এও জানিয়েছেন তাদের ইমেইল করে কোন রকম খবর পানি এমন কি কেউ ক্ষমা চাইনি। তিনি খাবার চিবতে গিয়ে এই চুল পেয়েছেন।

তবে এই টুইট করার পর নেটিজেনরা একাংশ নিমিকে ট্রোল করে বলেছেন ‘দিদিকে বল’তে ফোন করতে। একজন লিখেছেন,’ও দিদি ভাই আপনার খাবারে একটা চুল পড়েছে বলে এত অভিযোগ করছেন। অন্যদিকে আপনাদের সরকার বাচ্চাদের খাবারের সাপ, আরশোলা, ইঁদুর ইত্যাদি পরিবেশন করছে। সেগুলো নিয়ে কিছু বলুন। এই ক্ষোভটাই দেখা গিয়েছে পাপিয়া অধিকারীর গলাতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh