বাংলা সিরিয়াল

শেষ হচ্ছে সোহাগ জল! ‘এর থেকে ভালো খবর আর কিছু হতেই পারেনা’! খবর জোড়ালো হতেই চিন্তার কালো মেঘ দেখছেন ধারাবাহিক প্রেমীরা, আসতে চলেছে নতুন ধারাবাহিক!

জি বাংলা(Zee Bangla)র পর্দায় কিছুদিন হল শুরু হয়েছে নতুন ধারাবাহিক সোহাগ জল(Sohag Jol)। যার মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharya) এবং হানি বাফনা(Hani Bafna)। দুজনেই দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়। তবে এই প্রথমবার একসঙ্গে দেখা যাচ্ছে তাদের।

শুরুর থেকে এই ধারাবাহিক ততটা জনপ্রিয়তা না পেলেও ধীরে ধীরে নিজের জায়গা পাকা করছে দর্শকদের মনে। সম্প্রতি ধারাবাহিকে ঘটে গিয়েছে বড়সড় পরিবর্তন। সোহাগ জলের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র বেণী বৌদি আচমকা শুভ্রের বউ হিসেবে নিজেকে দাবি করছে। স্বাভাবিকভাবেই এই ঘটনা কেউ মেনে নিতে পারছে না। কিন্তু শুভ্রর বিয়ে করা বউ জুঁই বড্ড বেশি দরদ দেখাচ্ছে তার সতীনের উপর। এটাই মেনে নিতে পারছেন না দর্শক।

এমনকি পুরো ঘটনাটা নিয়ে একাধিকবার ধারাবাহিক বন্ধের দাবি উঠেছে। কারণ এই ধারাবাহিকে এতটাই নোংরামি এবং পরকীয়া দেখানো হচ্ছে যা এর আগে কোন ধারাবাহিকে নাকি দেখানো যায়নি। এর মাঝেই হঠাৎ করে নতুন খবর ঘুরেফিরে বেড়াচ্ছে সামাজিক মাধ্যমে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি এই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। সম্প্রতি একটি পোস্ট ভাইরাল হয়েছে যেখানে লেখা রয়েছে,’ সোহাগ জল ধারাবাহিক নাকি শেষ হচ্ছে এর থেকে ভালো খবর আর কিছু হতেই পারে না। এবং রাত নটার স্লটে নাকি ব্লুজের নতুন সিরিয়াল আসতে চলেছে তাহলে তো পুরো জমে যাবে’।

প্রসঙ্গত অনেকেই এই খবরকে ভিত্তিহীন বলে দাবি করেছেন। পুরোটাই নাকি গুজব এমনটাই মনে করছেন কিছু দর্শক। আবার কেউ কেউ শেষ হয়ে যাওয়ার কথা কি সত্যি মেনে চিন্তায় ঘুম উড়িয়েছেন। যদিও ধারাবাহিক কিংবা চ্যানেল কর্তৃপক্ষ কারোর তরফ থেকে কোনো রকম খবর সামনে আসেনি এখনো। তাই খবরের সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh