বাংলা সিরিয়াল

দেবের গানে দার্জিলিং মেলে সূর্য দীপাকে বলল ‘এগিয়ে দে’! ‘আর ভালো লাগছে না এবার মিল করান’! দর্শকরা বিরক্ত এত মোড় ঘোরানো পর্বের ভুল বোঝাবুঝি দেখতে দেখতে

এই মুহূর্তে স্টার জলসা(Star Jalsha)র সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। মানুষের মন হোক কিংবা টিআরপি তালিকা সবদিক থেকেই এগিয়ে রয়েছে এই ধারাবাহিক। কারণ ধারাবাহিক এর প্রত্যেকটি মুহূর্তে আসছে নতুন নতুন টুইস্ট। সূর্য এবং দীপা আলাদা থাকলেও তাদের স্পেশাল মোমেন্ট গুলি এত সুন্দর ভাবে তুলে ধরা হচ্ছে দর্শকদের মধ্যে যে টিভির সামনে থেকে উঠে যেতে পারছেন না দর্শক। পাশাপাশি দুই খুদে শিল্পী। অধিকাংশ দর্শক এখন সোনা এবং রুপাকে দেখতেই এই ধারাবাহিক মুখো হন।

সম্প্রতি সূর্য, দীপা দুই মেয়ে এবং পরিবারকে নিয়ে পৌঁছে গিয়েছে দার্জিলিং। যাওয়ার পথেও যদিও একটু রোমান্টিক আভাস পেয়েছেন দর্শক। তবে আশা করছেন দার্জিলিঙে গিয়েই হয়তো এবার মিল হবে তাদের। ধারাবাহিকের আগামী পর্বের আভাস অন্তত সেই রকমই বোঝাচ্ছে।

আগামী সোমবার দেখা যেতে চলেছে এই বিশেষ এপিসোড। যেখানে দার্জিলিং মেলে মজা করছে প্রত্যেকে নাচ করছে গান করছে। সূর্য একা একা ঘুরে বেড়াচ্ছে। লাবণ্য তখন তাকে বলে নাচের ভিডিও করতে কারণ সবাই করছে। এই কথা শুনে সূর্য দেবের জনপ্রিয় ছবির গান ‘এগিয়ে দে’তে পারফর্ম করতে শুরু করেছে। ঠিক সেই সময় পেছন থেকে দীপা এসে তাকে ধাক্কা দেয়। তারপরেই একে অপরের চোখে হারিয়ে গিয়েছে তারা।

এই এপিসোড টিভির পর্দায় দেখার জন্য আপাতত ছটফট করছেন দর্শক। আশা করছেন হতে আর খুব একটা বেশি দেরী নেই। এর মাঝেই বহু দর্শক ক্ষেপে গিয়েছেন। কারণ প্রত্যেকবার মিল হওয়ার কাছে এসেও তাদের আলাদা হয়ে যেতে হচ্ছে। মিশকার শয়তানি কিছুতেই সামনে আসছে না। অন্যদিকে সূর্য-দীপা প্রতিনিয়ত একে অপরকে ভুল বুঝেই চলেছে। যা দেখতে দেখতে বিরক্ত এবং হাঁপিয়ে উঠেছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh