বাংলা সিরিয়াল

জন্মদিনে ঘুরতে গিয়ে বিয়ে করে চলে আসতে পারেন মিঠাই! লাইভে এসে এ কেমন কথা বলেছিলেন তিনি! তবে কি মনের মানুষ ‘ডাক্তারবাবু’কে পেয়ে গেলেন তিনি?

জীবনের আরো একটা বসন্ত পার করে ফেললেন সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu) অর্থাৎ মিঠাই। বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় এবং সফলতম অভিনেত্রী তিনি। দেখতে দেখতে ২৪ ফেব্রুয়ারি সৌমিতৃষার জন্মদিন এসেই গেল। তবে জন্মদিনের দিনে শহরে নেই তিনি। সে কথা আগেই জানিয়েছিলেন। বাদ বাকি গোটা মাস স্টুডিওতে অনুরাগীদের সঙ্গে দেখা করবেন সে কথাও জানিয়ে রেখেছিলেন। কিন্তু জন্মদিনের দিনে কোথায় তিনি?

নিজের ইউটিউব চ্যানেলে বেস্ট ফ্রেন্ড সায়কের সঙ্গে আগাম বার্থডে সেলিব্রেট করার ভিডিও আপলোড করেছেন তিনি। সেখানেই তাকে বলতে শোনা গেছে আজকের দিনটা নিয়ে কথা। মজার ছলে শুরুতেই তিনি বলে ওঠেন,’ প্ল্যান তো বলবো না। তবে হতেই পারে আমি বিয়ে করে এলাম। হতেই পারে আমি মনের ডাক্তারকে পেয়ে গেলাম। আর বিয়ে করে নিলাম। এইটুকু বয়সেই বিয়ে করে নিলাম’।

কথাটা প্রথমে হজম করতে পারেনি তার বন্ধুও। অবাক হয়ে তাকিয়ে থাকে তার দিকে। কিন্তু সৌমি বলেই চলেছে,’ আসলে ওর স্বপ্ন আমার বিয়ে খাওয়া। আমি নিশ্চিত আমি সোশ্যাল ম্যারেজ করলে আমাকে মন্ত্র পড়তে দেবেনা। এসে বলবে এই শোন না, ফিস ফ্রাইটা ভালো হয়নি। আমাকে বলতিস আমি অ্যারেঞ্জ করে দিতাম’।

ফের সায়কের প্রশ্ন- বিয়ে মানেটা কী? বিয়ের দেখাশোনা চলছে তোর? আবারও হাসিমুখে সৌমিতৃষার জবাব, ‘হতেই পারে আমি বিয়ে করে এলাম। এইটুকু বলব খুব প্রিয়, খুব কাছের কারুর কাছে যাচ্ছি। যাকে আমি খুব ভালোবাসি।’ তুই প্রেমে পড়েছিস? সায়কের কথায় তিনি বলেন, ‘সে তো অনেকদিন আগেই পড়েছি। ব্যাপারটা লং ডিসট্যান্স। সে অনেক জায়গায় থাকে। কলকাতাতেও ঘর আছে। তবে বেশি ওখানে থাকে। তার ছবি সব জায়গায়া রয়েছে। সে সব কিছুর ডাক্তার… মনের ডাক্তার’।

তবে এই মনের ডাক্তারের খোঁজ পাওয়া গিয়েছে সৌমির জন্মদিনের দিনে। তিনি আর কেউ নন স্বয়ং ভগবান শ্রীকৃষ্ণ। শুধু পর্দায় নয় বাস্তবেও সৌমি ভীষণ কৃষ্ণ ভক্ত। তাই নিজের জন্মদিন কাটাচ্ছেন বৃন্দাবনের ব্রজভূমিতে। সেখানে হলুদ পোশাকে কৃষ্ণ সেজে ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। বাঁশি হাতে যমুনা বক্ষে স্বয়ং রাধারানী যেন দাঁড়িয়ে রয়েছে। ছবি সামনে আসতেই ভালোবাসায় ভরিয়েছেন সৌমি ভক্তরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh