বাংলা সিরিয়াল

গোয়েন্দাগিন্নি ২.০! শেষে পুরনো ধারাবাহিক থেকে গল্প ঝেড়ে প্লট বানাতে হচ্ছে জগদ্ধাত্রীকে! বেজায় ক্ষেপে গেলেন দর্শক

জি বাংলা(Zee Bangla) অনেকটাই এগিয়ে রয়েছে স্টার জলসার(Star Jalsha) থেকে। অন্তত টিআরপি তালিকা সেই কথাটাই বলছে। শীর্ষস্থান না পেলেও একচেটিয়া ভাবে ধারাবাহিক গুলি টিআরপি তালিকাতে নিজেদের স্থান। আর নতুন সিরিয়াল শুরু হলেও এই যুগে জায়গাটা বজায় রাখা খুবই কঠিন। এতকাল দর্শকদের পছন্দের ধারাবাহিক জগদ্ধাত্রী(Jagadhatri) মন জয় করে আসছে। তবে সম্প্রতি গল্পে একের পর এক প্লট দেখে দর্শকরা বেশ নস্টালজিক হয়ে পড়েছে। আসলে গল্পের দিক অনেকটা ডিটেকটিভ ধর্মী হয়ে যাচ্ছে। যে কারণে পসার জমাতে খুব সাহায্য করছে এই ধারাবাহিকের গল্প।

তবে গল্প যেমন ডিটেকটিভ তেমনি এই ধারাবাহিকের দর্শকরাও কিছু কম যান না। পুঙ্খানুপুঙ্খ মনে রাখেন সমস্ত ধারাবাহিকের গল্প। এই কারণেই ধারাবাহিক নির্মাতারা বেশ সজাগ থাকেন সব ব্যাপারে।

তবে এবার জগদ্ধাত্রী ধারাবাহিক সেই গাফিলতি করে বসেছে। আর তার ভালো মন্দের সমালোচনায় মুখর দর্শক। যেমন একবার জগদ্ধাত্রী বুকে গুলি লেগেছিল কিন্তু কোন রক্ত বেরোয় নি। এতে বেশ হতাশ হয়েছিল দর্শক। তবে এই গল্পের সঙ্গে জগদ্ধাত্রী দর্শকরা ফিরে গিয়েছেন নস্টালজিয়াতে। একটা সময় বাঙালির আবেগ হয়ে উঠেছিল এক ধারাবাহিক গোয়েন্দা গিন্নি। ধারাবাহিকের মূল চরিত্র ছিলেন ইন্দ্রানী হালদার। তিনি ছিলেন একজন সাধারণ গৃহবধূ। নিজের বুদ্ধি খাটিয়ে একটার পর একটা কেস সলভ করতেন তিনি।

তাই অনেকেই মনে করছেন গোয়েন্দাগিনীর নতুন নাম দিয়ে একটি ধারাবাহিক বানিয়ে ফেলেছেন নির্মাতারা। আছে শুধু নাম আলাদা। জগদ্ধাত্রী দেখতে দেখতে গোয়েন্দা গিন্নির কথাই মনে পড়ে যাচ্ছে দর্শকদের। সম্প্রতি এপিসোডে দেখা যাচ্ছে একটি বাড়ি থেকে হবু বউয়ের গয়না চুরি হয়ে গিয়েছে। আর সেই কেসের সমাধান করতে আসেন আমাদের জগদ্ধাত্রী। এই সিনটি দেখেও গোয়েন্দা গিন্নির কথাই মনে পড়ে গিয়েছে দর্শকদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh