বাংলা সিরিয়াল

‘অশনি সংকেত’! স্রোতের সঙ্গে ঝোড়ার বিয়ে হলে লাভ কার? ক্ষতির সম্ভাবনাই বা বেশি কার? ঘুম উড়িয়ে হিসেব নিকেশ করতে বসলেন দর্শকরাই

কিছুদিন হলো শুরু হয়েছে স্টার জলসার(Star Jalsha) নতুন ধারাবাহিক বালি ঝড়(Balijhor)। তবে শুরুর পর থেকেই ছক্কা হাকিয়েছে এই ধারাবাহিক। দর্শক মহলে অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে সিরিয়ালটি। যার মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে তৃণা সাহা ,কৌশিক রায় এবং ইন্দ্রাশীষ রায়কে।

তবে এবারের ধারাবাহিকে সৌগুন জুটিকে দেখতে পাচ্ছেন না দর্শক। যে কারণে অনেকেরই মন ভেঙে ছিল। বরং এবারে ইন্দ্রাশীষের সঙ্গেই দেখা যাবে তৃনাকে। শুরু হয়েই ধারাবাহিকে দেখা গিয়েছে বিয়ের ট্র্যাক। পরিবারের চাপে ভালোবাসাকে ছেড়ে মহার্ঘকে বিয়ে করতে হচ্ছে ঝোড়াকে। কিন্তু বিয়ের দিনে নিজের পিসির কথা শুনে মন্ডপ থেকে পালিয়ে যায় ঝোড়া।

সেখান থেকে স্রোতের বাড়ি গিয়ে পৌঁছায়। কিন্তু স্রোত অত্যন্ত মধ্যবিত্ত পরিবারের এক ছেলে। অন্যদিকে ঝোড়া রাজনীতিবিদ সমুদ্র সেনের মেয়ে। তাই তাদের বিয়ে হলে বিপদের মুখে পড়তে চলেছে তারা এমনটাই আন্দাজ করেছেন দর্শক।

এই নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক ভক্ত লিখেছেন,’স্রোত ঝোড়ার বিয়েটা হলে ধুলোকনা পরিবারটাকে ফিরে পাওয়া যাবে কিন্ত এই বিয়েতে আনন্দর চেয়ে আতঙ্ক বেশি।ঝোড়াকে এই সাহায্যটাই যদি ঝোড়ার মা করতেন তাহলে মনে হতো বিয়েটা successful হবে । কিন্তু পলি নিজের স্বার্থের জন্য বিয়েটা দিলো.. বিয়েটা হয়ে গেলে আবার সমুদ্র সেনের কান ভারী করবে ঝোড়ার বিরুদ্ধে। আর স্রোতের পরিবারকে যেমন দুর্বল দেখাচ্ছে তাতে স্রোত বা ঝোড়ার ক্ষমতাই নেই সেই ঝড় আটকানোর… ঝোড়ার জন্য একদম খারাপ লাগছে না বরং বিরক্তিকর লাগছে যে মহিলাটাকে দু চোখে দেখতে পারত না আজ তার সাথেই কাজ করছে ।মহার্ঘ্যর সাথে বাজে ব্যবহার করছে সেটা না হয় বাদই দিলাম।

এরপর পলি আরো সুযোগ পেয়ে যাবে ঝোড়ার মায়ের সংসার ভাঙ্গার। স্রোতের সাথে মিল চাইলেও ভয়ের জন্য ভালো লাগছে না শুধু শুধু মেয়েটার জন্য স্রোতের হাসি খুশি পরিবারটা সাংঘাতিক ঝড়ের মুখে পড়বে ।এবার স্রোতের কোনো ক্ষতি হলেও পলির কিছু যায় আসবে না। স্রোতের পরিবারটা বড় বিপদের মুখে পড়বে শুধু ঝোড়ার একটা ভুল সিদ্ধান্তের জন্য। আর মহার্ঘ্য বলেই দিয়েছে যে সে সমুদ্র সেনের পাশে থাকবে ঝোড়ার পাশে না’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh