বাংলা সিরিয়াল

যতসব বেআইনি ব্যাপার এভাবে সিঁদুর পড়ালে বিয়ে হয় না! ‘দাড়ি গোঁফ কাটলেই তো বোঝা যায় নাকি’! মিতালির মাথায় সিঁদুর ওঠার পর্ব নিয়ে ট্রোল নেটিজেনদের

স্টার জলসার(Star Jalsha) অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল(Haragouri Pice Hotel)। একটু রাতের দিকে এই ধারাবাহিক সম্প্রচারিত হলেও জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তোলা উচিত নয়। কারণ দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক এটি। ধারাবাহিকের গল্প একটু আলাদা

একটি ছোট ভাতের হোটেলকে কেন্দ্র করে গড়ে উঠেছে ঐশানী-শঙ্করের সম্পর্ক। ঐশানী পড়াশুনা যেন শিক্ষিত পরিবারের এক মেয়ে। সে বিয়ের সময় জানতো শঙ্কর কোন বড় হোটেল ব্যবসায়ী। স্বাভাবিকভাবেই পুরোটা মানিয়ে নিতে তার বেশ সময় লেগে যায়।

তবে ধীরে ধীরে ঐশানী এবং শঙ্কর একে অপরের কাছাকাছি আছে। এর মাঝেই ঐশানী একদিন বাড়ির বাইরে বেরিয়ে দেখে বাড়ির বড় ছেলে প্রভাকর অদ্ভুত ভাবে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। যদিও সে প্রথমে তাকে চিনতে পারিনি। তাকে বাড়ি আনলে সকলে বুঝতে পারে সেই আসলে কে।

অন্যদিকে বড় ছেলে বাড়ি ফিরে আসার পর থেকে বড় বউ মিতালী কিছুতেই মেনে নিতে পারছে না সেই কথা। তবে ধারাবাহিকের নতুন পর্বে দেখা গিয়েছে যখন লোকে কথা শোনাচ্ছে মিতালীকে ঠিক তখনই প্রভাকর তার মাথায়ে সিঁদুর পরিয়ে দিয়েছে। তাও গোটা বাড়ির লোকের সামনে।

ধারাবাহিকের পর্ব ধারাবাহিক প্রেমীদের কাছে জমজমাট লাগলেও ট্রোলের শিকার হতে হয়েছে ধারাবাহিককে। একাংশের দাবি, হে প্রভাকর নাকি অন্য কেউ সেটা তো দাড়ি গোঁফ কাটলেই বোঝা যায়। পাশাপাশি একজন লিখেছেন,’ এভাবে সিঁদুর পড়ালে মোটেই আইনের চোখে কেউ বিবাহিত হয় না। তার জন্য রেজিস্ট্রি পেপার এবং উভয়ের সম্মতি প্রয়োজন। এসব বেআইনি ব্যাপার দেখানো বন্ধ করুন’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh