বাংলা সিরিয়াল

শেষমেষ পাখি জালে ধরা দিল! বাবুর মায়ের ফাঁদে পড়লো পর্না! তবে কি সৃজনের থেকে আলাদা থাকবে সে! হেরে যাবে কৃষ্ণার শয়তানীর কাছে?

জি বাংলা(Zee Bangla)র নিম ফুলের মধু(Nim Phuler Modhu) ধারাবাহিকে আসতে চলেছে টানটান উত্তেজনার পর্ব। কারণ পর্না এবং সৃজন যত এক হচ্ছে ততই গায়ের জ্বালা ধরছে মৌমিতা এবং কৃষ্ণার। তাই একটার পর একটা জঘন্য পরিকল্পনা করছে তারা। কিভাবে তাদের আলাদা করা যায়।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে সেই নিয়ে বিস্তর লেখা লিখিও শুরু হয়েছে। কেউ বলেছেন কৃষ্ণা আসলে সৃজনের মা নয় পর্নার সতীন। পাশাপাশি নিজের ছেলেকে বউয়ের থেকে আলাদা করতে সৃজনকে কেরোসিনে পা হরকে ফেলে দিতেও দ্বিধা বোধ করেনি কৃষ্ণা। এমনকি শিবরাত্রির দিনে মিথ্যে বৈধব্য যোগের ভয় দেখিয়েছে পর্নাকে। সব মিলিয়ে কৃষ্ণা এবং মৌমিতা উঠে পড়ে লেগেছে তাদের আলাদা করার জন্য।

কিন্তু সৃজন পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে পর্না নিজেও ভাবতে শুরু করে সৃজনের জন্য। আর সেই কারণে মিথ্যে ব্রত পালন করার সিদ্ধান্ত নিয়েছে সে। কৃষ্ণাকে জানিয়ে দিয়েছে সেই কথা। যে ব্রত অনুযায়ী স্বামী স্ত্রীকে আলাদা থাকতে হবে একটা বছর।

যেখানেই দর্শকদের মনে উঠছে প্রশ্ন। তাহলে কি পর্না হেরে গেল কৃষ্ণার ছল চাতুরির কাছে? তার পাতা ফাঁদেই ধরা দিল পাখি? নাকি অন্য কোন পরিকল্পনা চলছে তার মাথায়। সেটা জানতে হলে দেখতে হবে নিম ফুলের মধু প্রত্যেক দিন রাত আটটায় জি বাংলায়।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh