বাংলা সিরিয়াল

দ্বিতীয় সন্তান আসতে চলেছে রাজা-মধুবনীর জীবনে? ছবি ভাইরাল হতেই অবশেষে মুখ খুললেন অভিনেত্রীর শাশুড়ি, ফাঁস হলো বিস্ফোরক তথ্য

টলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি দম্পতি বললেই উঠে আসে রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামীর নাম। একসঙ্গে ছোট পর্দায় কাজ করা থেকে শুরু করে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া সমস্তটাই সোশ্যাল মিডিয়ার দৌলাতে জানা রয়েছে অনুগামীদের। এরপর ২০২১ সালে সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। প্রসঙ্গত এই মুহূর্তে শুধুমাত্র অভিনয় নয় বরং তার পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেল চালাতে দেখা যাচ্ছে তাদের।

পাশাপাশি অভিনেতার রাজা গোস্বামী এই মুহূর্তে একের পর এক বাংলা ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন। তবে সম্প্রতি অভিনেত্রী একটি ফটো পোস্ট করেছিলেন যেখানে গর্ভবতী অবস্থায় ধরা দিয়েছিলেন তিনি। বলাই বাহুল্য সেই ফটো দেখার পর অভিনেত্রী জীবনে দ্বিতীয় সন্তান আসছে এমন চাঞ্চল্যকর তথ্য ফাঁস হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে গোটা বিষয়টি নিয়ে এরপর মুখ খোলেননি অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেল একটি ভিডিও এনেছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী যেখানে দেখা গিয়েছে গোটা বিষয়টি নিয়ে তিনি কিছু না বললেও তার শাশুড়ি মা মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন কিভাবে গোটা বিষয়টি রটলো তা এখনো তিনি বুঝে উঠতে পারছেন না। পাশাপাশি তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই অভিনেত্রী দ্বিতীয় সন্তানকে নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে তাকে এমন কথাও জানিয়েছেন তিনি। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh