বলিউড

‘অল্পবয়সে আমি পুরো মধুবালার মতো দেখতে ছিলাম, দর্শকরাও একই কথা বলে’! অভিনেত্রী কঙ্গনা রানাউতের দাবি শুনে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে কঙ্গনা রানাউত এর নাম। মাঝেমধ্যেই নানান ব্যাপারে মতামত জানিয়ে আলোচনার শীর্ষে উঠে আসেন অভিনেত্রী। এবার আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় নেট দুনিয়ার বাসিন্দাদের হাসির খোরাক হতে দেখা গেল বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত গত বৃহস্পতিবার জনপ্রিয় বলিউড অভিনেত্রী মধুবালার মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেককেই শ্রদ্ধা জ্ঞাপন করতে দেখা গিয়েছিল প্রয়াত অভিনেত্রীর উদ্দেশ্যে।

সেই তালিকায় যোগদান করেছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তবে তার শ্রদ্ধা জ্ঞাপন করার পদ্ধতিটি ছিল একটু অন্যরকম। শুধুমাত্র মধুবালা নয় বরং তার সঙ্গে নিজের ফটো কোলাজ করে পোস্ট করেছিলেন অভিনেত্রী। ক্যাপশন এর মাধ্যমে জানিয়েছিলেন অল্প বয়সে তাকে নাকি একেবারেই মধুবালার মতো দেখতে ছিল। পাশাপাশি দর্শকরা অনেক ক্ষেত্রেই একথা বলেন এমন দাবিও করতে দেখা গিয়েছে তাকে।

তিনি মধুবালার চরিত্রে চাইলেই কাজ করতে পারেন ক্যাপশন এর মাধ্যমে তাও জানিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা। তবে তার এই মতামতের সঙ্গে একমত হতে পারেননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। বরং তারা জানিয়েছেন অভিনেত্রী তার নিজের মত সুন্দর হলেও মধুবালার সঙ্গে কখনোই তার তুলনা করা উচিত নয়। সব মিলিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল তুলে দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh