টলিউড

নিজের ক্ষতি করার থাকলে কেও মায়ের থেকে ধোঁকার ডালনা নতুন রান্না শিখতে চায়? শিখেছেন ধোঁকার ডালনা রান্না, রবিবার পল্লবী নেই! মানতে পারছেনা পরিবার

রবিবার দুপুর বেলায় হঠাৎই মৃত্যু হয়েছে টেলিভিশনের পর্দার জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে এর। তার হঠাৎ মৃত্যু অবাক হয়ে গিয়েছেন দর্শকমহলে থেকে শুরু করে তার টেলিভিশন পর্দার অভিনেতা অভিনেত্রীরা প্রত্যেকেই। রবিবার দুপুরে গড়ফায় নিজের ফ্ল্যাট বাড়িতে তার ঝুলন্ত দেহ পাওয়া গিয়েছে। কিন্তু অভিনেত্রীর বাবার দাবি পল্লবী কে খুন করা হয়েছে।

সাক্ষাৎকারে অভিনেত্রীর বাবা জানিয়েছেন গতকাল রাতেই পল্লবী তার মায়ের কাছ থেকে ধোঁকার ডালনা রান্নার রেসিপি জানতে চেয়েছিল, তার বাবার কথায় কেউ যদি নিজেকে শেষ করে দিতে চায় তাহলে আগের দিন রাতের নতুন রান্না শিখতে চাইবে কেন? তার বাবার মতে পল্লবী কে খুন করা হয়েছে। গত এপ্রিল মাস থেকেই হাওড়ার বাড়ি ছেড়ে গড়ফায় ফ্ল্যাটেই নিজের বন্ধু সাগ্নিকের সঙ্গেই লিভ ইন করছিল পল্লবী। সেখান থেকেই তার বাড়িতে যাতায়াত করছিল। রবিবার সকালে তার দিদিমার বাৎসরিক কাজ এ অনুষ্ঠানে হাজির হয়েছিল সকলে সেখানেই হঠাৎ এই খবর আসে।

পল্লবী পরিবার থেকে এখনো পুলিশের কাছে কোনো অভিযোগ জানানো হয়নি। পুলিশ ইতিমধ্যে ব্যাপারটিকে স্বাভাবিক ভাবে নিচ্ছেন না। তবে পল্লবীর পরিবার থেকে জানানো হয়েছে ময়নাতদন্তের পর রিপোর্ট দেখিয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Back to top button