টলিউড

দেব ই প্রথম সুযোগ করে দিয়েছিলেন পবনদ্বীপ কে! অভিনেতা দেবের ‘কিডন্যাপ’ ছবির গান গেয়েই কেরিয়ার শুরু করেছিলেন ইন্ডিয়ান আইডল ১২’ এর বিজয়ী পবনদ্বীপ!

প্রায় আট মাস ধরে চলার পর সম্প্রতি শেষ হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল। এবারের বিজয়ী হয়েছেন উত্তরাখণ্ডের প্রতিযোগী পবনদ্বীপ রাজন। অসাধারণ প্রতিভায় বিচারকদের পাশাপাশি তিনি সক্ষম হয়েছেন অগুনতি দর্শকের মন জয় করে নিতে।

তবে অনেকেই জানতেন না যে তার ক্যারিয়ারের শুরুতে বলিউড নয় বরং টলিউডেই প্লেব্যাক করেছিলেন পবনদ্বীপ। জনপ্রিয় টলিউড অভিনেতা দেবের সিনেমায় ইতিমধ্যেই প্লেব্যাক করে ফেলেছেন পবনদ্বীপ।

প্রসঙ্গত দেব এবং টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র অভিনীত ছবি কিডন্যাপে সংগীত পরিচালক হিসেবে কাজ করেছিলেন জিৎ গাঙ্গুলী। তার সঙ্গে গানের কথা লিখতে সহায়তা করেছিলেন গীতিকার রাজা চন্দ। সেই সময়েই ‘ওই ডাকছে আকাশ’ গানটি গেয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেছিলেন পবন।

তবে টলিউডেই কিন্তু আটকে থাকেননি তিনি বরং ইন্ডিয়ান আইডলের প্রতিযোগিতা চলাকালীন বলিউড গায়ক হিমেশ রেশমিয়ার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন তিনি। হিমেশের সুরে তিনি গান গাইবেন এমনটাই জানা গেছে। পাশাপাশি তার নিজের অ্যালবামও প্রকাশিত হয়েছে ইতিমধ্যেই।

তবে ইন্ডিয়ান আইডলের সেরার শিরোপা জয় লাভ করার পর পবনদ্বীপ প্রকাশ্যেই জানিয়েছেন এবার প্লেব্যাকে মন দিতে চান তিনি। তাই নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন পবনদ্বীপ এবার বলিউড প্লেব্যাক জগতে নিজের নাম প্রতিষ্ঠা করার চেষ্টা করবেন।

Back to top button