টলিউড

‘মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা আমার চলার পথের পাথেয়’! গেরুয়া শিবির ছেড়ে এবার তৃণমূলে যোগদান, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মন্তব্যে জল্পনা

চলতি বছরের বিধানসভা নির্বাচনের আগে টলিউডের আরও এক ঝাঁক অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে সক্রিয় কর্মী হিসেবে ভারতীয় জনতা পার্টিতে নাম লিখিয়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর নির্বাচনে লড়াই করার টিকিটও মিলেছিল তার।

তবে জোরদার লড়াই চালিয়েও শেষ পর্যন্ত অভিনেত্রীকে পরাজিত হতে হয়েছে জীবনের প্রথম রাজনৈতিক যুদ্ধে। তবে এর আগে শ্রাবন্তীকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানের মঞ্চে একসাথে দেখা গিয়েছিল। সেই শ্রাবন্তী বিজেপিতে যোগদান করায় চমকে গিয়েছিলেন তার অনুগামীরাই।

এবার আরও একবার নিজের জন্মদিনে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাঠানো শুভেচ্ছা বার্তার চিঠির ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জল্পনা উস্কে দিলেন শ্রাবন্তী। নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এভাবে প্রকাশ্যে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানানোর অর্থ হয়তো আবারো দলবদল করতে চলেছেন শ্রাবন্তী।

গেরুয়া শিবির ছেড়ে এবার তৃণমূলে তিনি যোগদান করবেন কিনা সেই প্রসঙ্গে এদিন এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন যে তিনি ভবিষ্যতের কথা এখনই বলতে পারছেন না। তবে তার পাশাপাশি এও জানিয়েছেন যে মমতা বন্দ্যোপাধ্যায় বরাবরই তাকে তার জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠান। মুখ্যমন্ত্রীর আশীর্বাদ এবং শুভেচ্ছা শ্রাবন্তী চলার পথের পাথেয় তাও জানাতে ভোলেননি অভিনেত্রী।

ভবিষ্যতে তৃণমূলে যোগদান করার জল্পনাও সরাসরি এদিন উড়িয়ে দেননি তিনি। ঘাসফুল শিবিরে যোগদান করা এখন কেবল মাত্র সময়ের অপেক্ষায এমনটাই মনে করছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button