টলিউড

শুধুমাত্র একটি MMS তছনছ করে দিলো মধুমিতা সরকারের জীবন, শাঁখা-পলা, সিঁদুরে দেখা মিলল মধুমিতার! হইচইয়ের প্লাটফর্মে আসতে চলেছে মধুমিতা সরকারের নতুন ওয়েব সিরিজ ‘উত্তরণ’

সম্প্রতি কিছুদিন আগেই হইচই পূরণ করল তার চার বছরের জার্নি। তাই নিজের জন্মদিনে একগুচ্ছ ওয়েব সিরিজর এবং সিনেমা নিয়ে হাজির হলো বাঙালির সবচেয়ে প্রিয় বাংলা OTT প্লাটফর্ম হইচই।

প্রথম থেকেই হইচই তার বিভিন্ন চমৎকার সিরিজ দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছে। চরিত্রহীন, ব্যোমকেশ, মন্টু পাইলট, পাপ, দুপুর ঠাকুরপো ইত্যাদি বিভিন্ন স্বাদের ওয়েবসাইটের মাধ্যমে হইচই দর্শকের মনে জায়গা করে নিয়েছে। হইচইয়ের ওয়েব সিরিজ গুলো দেখতে এক প্রকার মুখিয়ে থাকেন দর্শকেরা।

এবারে টেলিভিশনের বড় পর্দার বাইরে OTT প্লাটফর্ম হইচই এ আসতে চলেছেন সকলের প্রিয় টলিউডের হট গার্ল মধুমিতা সরকার। ইতিমধ্যে মুক্তি পেয়ে গেছে সিরিজের প্রথম পোস্টার। যেখানেই মধুমিতা ধরা দিয়েছে একেবারে ‘গার্ল নেক্সট ডোর’ রূপে। স্বপন কুমারের ক্রাইম ফিকশনের গল্প তুলে ধরা হবে এই ওয়েব সিরিজে, সেখানে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে মধুমিতার।

সুকান্ত গঙ্গোপাধ্যায় লেখা ‘বটতলা’ গল্পের অবলম্বনে তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। একটি বিবাহিত মহিলার জীবন শুধুমাত্র একটি এমএমএস এর কারনে কি করে বদলে যেতে পারে সেই গল্পই তুলে ধরা হবে এই ওয়েবসিরিজর মাধ্যমে। সমাজের অন্ধকার দিকটি চোখে আঙুল দিয়ে দেখাবে ওয়েব সিরিজ ‘উত্তোলন’।

মধুমিতার অভিনয় জগতের শুরু হয়েছিল টেলিভিশনের ছোটপর্দার মাধ্যমে, স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিল মধুমিতা। তারপরই সুযোগ টেলিভিশনের বড় পর্দায় কাজ করার। তার প্রথম ছবি ‘লাভ আজ কাল পরশু’ মুক্তি পায় হলে। ছবিতে মধুমিতার বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। এরপরে মুক্তি পেয়েছিল ‘চিনি’।

সেখানে তিনি অভিনয় করেছিলেন অভিনেতা সৌরভ দাস এর বিপরীতে। অপরাজিতা আঢ্য এই ছবিতে বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন। অপরাজিতা আঢ্য এই ছবিতে মধুমিতা সরকারের ভূমিকা পালন করেছিলেন। এবারে মধুমিতা পা রাখতে চলেছে হইচইয়ের OTT প্লাটফর্মে। আসতে চলেছে তার নতুন ওয়েব সিরিজ। দেখা যাক দর্শকমহলে এই ওয়েব সিরিজ কতটা জনপ্রিয়তা পায়।

Back to top button