টলিউড

ছেলের জন্ম শংসাপত্রে শুধু মায়ের নাম থাকবে, সিঙ্গেল মাদার হিসেবে নিজেকে পরিচয় দিতে কলকাতা পৌরসভায় উপস্থিত হলেন অভিনেত্রী নুসরাত জাহান ও যশ

সম্প্রতি কিছুদিন আগেই এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। ভালোবেসে ছেলের নাম রেখেছেন ঈশান। ঈশান পৃথিবীতে আসার পর থেকে আবার সন্তানের পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়, তবে ছেলেকে নিজের হাতেই মানুষ করবেন বলে জানিয়েছেন নুসরাত।

এরইমধ্যে ছেলে ঈশানের জন্মের শংসাপত্রের খোঁজে কলকাতা পৌরসভায় হাজির হয় অভিনেত্রী, সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। ঐদিন কলকাতা পৌরসভার মেয়র ববি হাকিমের ঘর থেকে দুজনকে একসাথে বেরোতে দেখায় যায়।

এমনকি জানা গিয়েছে ঐদিন কলকাতা পৌরসভায় এসে যশ এবং নুসরাত দুজনই নিজেদের কোভিদ শিল্ডের প্রথম ভ্যাকসিন নেন এবং সেই সঙ্গে ঈশানের জন্মপত্র ও শুধু মায়ের নাম রাখতে কি কি করণীয় তাও খোঁজ খবর নেন অভিনেত্রী।

সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে যেকোনো মহিলা ( সিঙ্গেল মাদার) শুধুমাত্র তাদের নামে সন্তানের জন্ম শংসাপত্রে বার করতে পারেন। এইদিন পৌরসভায় সেই সম্পর্কিত কাজ করতেই গিয়েছিলেন তিনি।

বিগত বেশ কিছু মাস ধরেই আলোচনার কেন্দ্রবিন্দু নুসরাত। স্বামী নিখিল জৈনর সাথে সম্পর্ক অস্বীকার, যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম এবং নিজের গর্ভবতীর হয়ে পড়ার সময় তিনি নানারকম সমালোচনার মুখে পড়েন। আলোচনার হট টপিক ছিলেন অভিনেত্রী। তবে সেই সমস্ত সমালোচনা, ট্রোলকে একেবারেই পাত্তা দেননি নুসরাত এবং নিজের জীবন নিয়ে যে তিনি যথেষ্ট খুশি টাও স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন।

নিজের অন্তঃসত্ত্বার সময় বেশ উপভোগ করেছেন তিনি, অবশেষে ২৬ শে আগস্ট পার্কস্ট্রিট এর একটি বেসরকারি নামী নার্সিংহোমে এক পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। বর্তমানে ছেলে এবং যশ এর সঙ্গেই রয়েছেন তিনি। মা হওয়ার পর থেকে আজ অবধি যশ সব সময় তার পাশে ছিলেন।

Back to top button