Story

সুপারস্টার শাহরুখের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন নবাগতা প্রিয়াঙ্কা চোপড়া! রেগে গিয়েছিলেন অভিনেতা, ভাইরাল ভিডিও

প্রিয়াঙ্কা চোপড়া বলিউড এবং হলিউড দুটি ইন্ডাস্ট্রির অতি পরিচিত একটি নাম। বর্তমান যুগে তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। এখন বলিউডের এই অভিনেত্রী আমেরিকান গায়ক নিক জোনাসর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং বর্তমানে তিনি বিদেশেই থাকেন। এই সমস্ত হাইপ্রোফাইল তারকাদের জীবনে এমন অনেক ঘটনা থাকে যা হয়ত চট করে আমাদের মত সাধারণ মানুষের পক্ষে জানা সম্ভব নয়। তবে সম্প্রতি একটি ঘটনা সামনে এসেছে যা শুনলে রীতিমত অবাক হবেন সকলে।

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের বাদশার দেওয়া বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। এখন গোটা বিশ্ব জোড়া নাম প্রিয়াঙ্কা চোপড়ার। আজ থেকে ২১ বছর আগে প্রিয়াঙ্কা চোপড়া আমারআপনার মতই একজন সাধারন মানুষ ছিলেন। মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় বিচারক আসনে ছিলেন শাহরুখ খান। এই প্রতিযোগিতায় প্রিয়াঙ্কা চোপড়া দ্বিতীয় রানার্সআপ হওয়ার জন্য তার মাথায় উঠেছিল মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের মুকুট।

এই প্রতিযোগিতাতেই শাহরুখ খান প্রিয়াঙ্কা চোপড়ারকে একটি প্রশ্ন করেছিলেন। শাহরুখ খানের প্রশ্ন ছিল তিনি ব্যবসায়ী নাকি তার মতো অভিনেতা নাকি আজহারউদ্দিনের মত একজন খেলোয়ার কে বিয়ে করতে চাইবেন এবং কেন? এই প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা চোপড়া বলেছিলেন তিনি একজন খেলোয়ারকেই বিয়ে করতে চাইবেন কারণ তিনি দেশের জন্য খেলেন। তিনিও অন্য সকল ভক্তদের মত তাকে সাপোর্ট করবেন।

তিনি যেহেতু দেশের জন্য খেলবেন সারাদেশ তাকে নিয়ে গর্ববোধ করবে এবং পরে তিনি বাড়ি ফেরার পর প্রিয়াঙ্কাও অন্যদের মতো তার স্বামীকে নিয়ে গর্ববোধ করবেন। এমন উত্তর শুনে ঐখানে উপস্থিত অনেকেই চমকে গিয়েছিলেন। তার এমন সাহসী জবাবের জন্য ঐদিন সকলের কাছ থেকে অনেক প্রশংসাও কুড়িয়েছিলেন প্রিয়াঙ্কা।

Back to top button