বাংলা সিরিয়াল

‘সর্বজয়া’ দেবশ্রী রায়ের ‘তালের বড়া’ প্রোমো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! ‘অনেকেই তালের বড়া তৈরি করে, এত আদিখ্যেতার কি আছে’, পাল্টা কটাক্ষ দর্শকদের

সম্প্রচার শুরুর অতি অল্প দিনের মধ্যেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সর্বজয়া’ মন কেড়ে নিয়েছে বাংলা সিরিয়ালের দর্শকদের। এই ধারাবাহিক দিয়েই বহু বছর পর ছোট পর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। এবং এসেই তিনি বুঝিয়ে দিয়েছেন তার অভিনয়ের জাদু এখনও শেষ হয়ে যায়নি। টিআরপি তালিকাতেও দারুন ফলাফল করছে ‘সর্বজয়া’।

এবার ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায় যেখানে দেবশ্রী রায়কে বিত্তবান পরিবারের গৃহবধূ হওয়া সত্বেও মধ্যবিত্ত পরিবারের প্রথাকে ফিরিয়ে আনতে দেখা গেল।এদিনের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে দেখা গিয়েছে তালের বড়া বানাতে।

বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় মনে করছেন এভাবেই ধারাবাহিকের মাধ্যমে নির্মাতারা বাংলার অনেক হারিয়ে যাওয়া পুরনো প্রথাকে ধীরে ধীরে ফিরিয়ে আনছেন সে কারণেই হয়তো ক্রমাগত জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে এই ধারাবাহিকটির। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনার সম্মুখীনও হতে হয়েছে এদিনের প্রোমোকে।

কারণ সিরিয়ালের দর্শকদের একাংশ মনে করছেন যেভাবে তালের বড়াকে এখানে মহিমান্বিত করা হয়েছে তা একেবারেই গ্রহণযোগ্য নয়। কারণ হিসেবে কমেন্ট বক্সে নেটিজেনরা জানিয়েছেন যে অনেক বাড়িতেই গৃহবধূরা তালের বড়া তৈরি করেন। তা নিয়ে এত আদিখ্যেতার কোনো প্রয়োজন নেই। তবে তারা যাই বলুন না কেন, দেবশ্রী রায় তালের বড়া বানিয়ে যে নেটিজেনদের মন কেড়ে নিয়েছেন তা বলার অপেক্ষা রাখে না।

Back to top button