বলিউড

‘কেবিসি’র মঞ্চে সাংসদ মহুয়া মৈত্র! ভিডিও শেয়ার করে অমিতাভ বচ্চনকে ধন্যবাদ জানালেন মহুয়া নিজেই

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র তার প্রতিবাদী ব্যক্তিত্বের জন্য বিখ্যাত। পাশাপাশি তার স্পষ্টভাষী মনোভাব একাধিকবার মন জয় করে নিয়েছে নেটিজেনদের। এবার নতুন এক পালক যুক্ত হলো মহুয়ার মুকুটে। কারণ অমিতাভ বচ্চন সঞ্চালিত ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৩ তম সিজন খোদ মহুয়াকে নিয়ে তৈরি প্রশ্ন ভেসে উঠলো প্রতিযোগীর স্ক্রিনে।

প্রসঙ্গত সম্প্রতি সম্প্রচারিত হয়েছে এই জনপ্রিয় রিয়েলিটি শো এর ১৪তম এপিসোড। সেখানে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের প্রতিযোগী কল্পনা দত্ত। খেলা চলাকালীন দশ হাজার টাকা পুরস্কারমূল্য জিততে হলে কল্পনা দেবীকে সঠিকভাবে চিহ্নিত করতে হত এক রাজনৈতিক ব্যক্তিত্বকে।

সেই রাজনৈতিক ব্যক্তিত্ব আর কেউ নন, স্বয়ং মহুয়া মৈত্র। ওই প্রতিযোগী সঠিক উত্তর দেওয়ার পর অমিতাভ বচ্চন মহুয়া মৈত্রের রাজনৈতিক পরিচয় দেন দর্শকদের সামনে। এরপরই এই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিয়ে অমিতাভ বচ্চনকে ধন্যবাদ জানান সাংসদ নিজেই। পাশাপাশি তাকে নিয়ে প্রশ্ন কেবিসি মতো জনপ্রিয় রিয়েলিটি শোতে করা হয়েছে দেখে তিনি যে আপ্লুত তা বোঝাতেও বাকি রাখেনি মহুয়া মৈত্র।

বলাই বাহুল্য গোটা ঘটনায় তার অনুগামীদের মধ্যে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কারণ অনেকেই মনে করছেন কেবিসির মতো জনপ্রিয় রিয়েলিটি শোতে মহুয়া মৈত্র সম্পর্কে প্রশ্ন করা হলে তা আসলে তার রাজনৈতিক পরিচয়ের ব্যাপক প্রসার ঘটাতে সাহায্য করবে।

Back to top button