টলিউড

রথযাত্রার দিন শ্রী জগন্নাথ দেবের আরাধনে মেতে উঠলেন টলিউডের দুই অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রচনা-ইন্দ্রাণী, হলুদ শাড়িতে নামগানে মেতেছেন দুই অভিনেত্রী

কাল ছিল শুভ রথযাত্রা। এই দিন প্রত্যেক বাঙালি শ্রী জগন্নাথ দেব, বলরাম দেব এবং সুভদ্রা দেবীর পুজোয় মেতে ওঠেন। চারিদিকে সাজো সাজো রব। সকল ভক্তরা এই দিন ফুল মালা ধূপে সাজিয়ে তোলেন ভগবানকে। আর সেরকমই টলি পাড়ার দুই অন্ধ ভক্ত ঐদিন ভগবানের আরাধনে মেতে উঠেছে। রচনা ব্যানার্জি এবং ইন্দ্রানী হালদার দুজনেই রথযাত্রার দিন নিজেদের মতো করে ভগবানের পূজোর আয়োজন করেছিলেন। আসুন জেনে নেওয়া যাক কিভাবে নিজেদের দিনটি কাটিয়েছিলেন দুই অভিনেত্রী।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চেই রথযাত্রার বিশেষ আয়োজন করা হয়েছিল। নাচে গানে ভগবানের আরাধনায় পুরো দিনটি কেটেছে রচনা ব্যানার্জীর। সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় জানালেন, “এই যে সৌভাগ্য পুরীর অনুষ্ঠান দেখার, মাহেশের রথযাত্রা দেখার – এটি ভগবানের আশীর্বাদ না থাকলে হয় না। আমি খুব আনন্দিত যে, এই পুণ্যতিথিতে এত সুন্দর পরিবেশ এখানে।” অভিনেত্রী আরো জানান প্রতিবছরই ভগবানের আরাধনা করতে পুরীর জগন্নাথ দেবের মন্দিরে যান তিনি কিন্তু গত দু’বছর মহামারীর কারণে যাওয়া হচ্ছে না। কিন্তু মন পড়ে রয়েছে জগন্নাথ দেবের কাছেই।

অন্যদিকে আরেক অভিনেত্রী ইন্দ্রানী হালদার নিজের বাড়িতেই জগন্নাথ দেবের পুজোর আয়োজন করেছিলেন। নিজের হাতে পঞ্চ ব্যঞ্জন রেধে ভোগ রান্না করে ভগবান কে নিবেদন করেছিলেন তিনি। কিছুদিন আগেই জগন্নাথ দেবের কাছে পুরীতে গিয়েছিলেন অভিনেত্রী। আর দুজন ভক্তের পুজোর আয়োজন দেখে সকল নেটিজেনরায় প্রশংসায় পঞ্চমুখ। প্রায় দু বছর পর আবারও সকলেই প্রভু জগন্নাথ দেবের আরাধনায় মেতে উঠেছেন বিভিন্ন জায়গা থেকে বেরিয়েছে রথ। চারিদিকে সাজো সাজো রব।

Back to top button