টলিউড

‘অন্য টিমকে শুভেচ্ছা না জানিয়ে নিজের ছবি ‘চেঙ্গিজ’-এর প্রচার শুরু করা উচিত’ – জিতের ওপর বিরক্ত থেকে কটাক্ষের শিকার অভিনেতা

জানা গিয়েছে ১৭ মার্চ মুক্তি পেয়েছে কন্নড় ছবি ‘কব্জা’। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন উপেন্দ্র রাও, কিচ্চা সুদীপ, শ্রিয়া শরণ সহ আরও অনেক কলাকুশলী। এমনটাও জানা গিয়েছে যে ছবিটি অ্যাকশন ভরপুর। এই ছবির নির্মাতারা দাবী জানিয়েছেন যে প্যান ইন্ডিয়ায় সাফল্য পাবে। আবার এই সিনেমা কন্নড় ছাড়াও মুক্তি পাবে হিন্দি, তামিলস তেলুগু ভাষাতেও। এতো পর্যন্ত তো সব ঠিকই ছিল।

কিন্তু মুশকিল হলো তখন যখন বাংলার সুপারস্টার জিৎ এই সিনেমা মুক্তির আগে শুভেচ্ছা জানালেন ‘কব্জা’ সিনেমার টিমকে। শুরু হলো ট্রোলিং বাংলার ‘বস’ কে নিয়ে। জিৎ শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘দেশের কিছু আশ্চর্যজনক প্রতিভা এবং সৃজনশীল ভাবনার অধিকারী কিছু মানুষকে আন্তরিক শুভেচ্ছা জানাই। এটা আগামিকাল মুক্তি পাচ্ছে। আশা রাখছি দারুণ হবে’। আবার এই টুইটে উপেন্দ্র রাও, কিচ্চা সুদীপ, শ্রিয়া শরণকে ট্যাগও করেন তিনি। কিন্তু এতেই যেনো খেপে যান নেট পাড়ার একাংশ।

একজন অতীব বিরক্ত হয়ে লেখেন, ‘অন্য টিমকে শুভেচ্ছা না জানিয়ে নিজের ছবি ‘চেঙ্গিজ’-এর প্রচার শুরু করা উচিত’। আরেকজন রীতিমত ক্ষোভ প্রকাশ করে লিখেছেন, ‘চেঙ্গিজের মুক্তি দিতে হবে না, নিজের কাছে রেখে দিন’। এদের মধ্যে অনেকেই ‘চেঙ্গিজ’-এর আপডেট জানার জন্য উদগ্রীব হয়ে লিখেছেন, ‘আপডেট কবে পাব?’ প্রসঙ্গত এর আগেও বহু বার আমরা জিৎকে নিজের ছবির প্রচার না করায় ক্ষোভের মুখে পড়তে দেখেছি। জানা গিয়েছে জিতের এই নতুন সিনেমা চেঙ্গিজের বিষয় হলো মাফিয়া জগতের অন্ধকার দুনিয়া। এখানে আমরা জিতকে যেমন মুখ্য চরিত্রে দেখতে পাবো। তেমনি এই সিনেমার প্রযোজকও জিৎ।

সিনেমার পরিচালক রাজেশ গঙ্গোপাধ্যায়। ছবিতে জিৎ ছাড়াও আমরা দেখতে পাবো রোহিত বোস, শতাফ ফিগার, সুস্মিতা চট্টোপাধ্যায় সহ আরো অনেককে। ছবির প্রথম পোস্টার আমরা দেখেছি আগেই। শেখার আন্ডার ওয়ার্ল্ড ডনের ভূমিকায় ছিলন জিৎ। ২০২২ সাল অর্থাৎ গত বছর ছবির টিজার সামনে এসেছিল। যদিও এর পর আর কোনো খবর পাওয়া যায়নি। যদিও জিতের প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছিল সম্পাদনার কাজ চলছে।

যদিও ওই পর্যন্তই থেমে যায়, এরপর এই নতুন ছবি নিয়ে আর কিছুই জানা যায়নি। আরো অন্য বিষয়ে জানা গিয়েছে যে, তাঁর প্রযোজনা সংস্থার তরফে ‘মানুষ’ নামের একটি ছবি আসতে চলেছে। গত ডিসেম্বরেই মহরৎ হয়েছিল এই ছবির। এখন শুধু এটা দেখার যে জিতেই প্রচারের অভাব হচ্ছে একথা ঠিক। কিন্তু জিতের এই নতুন সিনেমা চেঙ্গিজ মুক্তি পাওয়ার পর ঠিক কতোটা সাফল্য পায়।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Back to top button

Ad Blocker Detected!

Refresh