টলিউড

রিয়েলিটি শোয়ের মঞ্চে বসে সাংসদ অভিনেতা দেবকে তাঁর বাংলা উচ্চারণ নিয়ে কটাক্ষ করলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী

ছোটো স্টার থেকে শুরু করে মুম্বাইয়ের বড় বড় স্টার, ট্রোলিংয়ের হাত থেকে কারোর রক্ষে নেই। সিরিয়াল আর্টিস্ট থেকে শুরু করে ফিল্ম আর্টিস্ট সকলকেই কখনো না কখনো হতে হয়েছে ট্রোল। তা কখনো মিমের মাধ্যমেই হোক কিংবা কমেন্ট বক্সে আজে-বাজে কথা শুনে। এমনি ট্রোলের মুখে পরলো অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী, কারণ ‘হিটমেশিন’ দেবকে তিনি বাংলা উচ্চারণ শোধরানো নিয়ে প্রশ্ন করেন।

একটা সময় ছিল যখন ফেসবুকে চারিদিকে দেবকে নিয়েই ট্রোলিং চলত সর্বদা, যার বেশিরভাগটাই ছিল তাঁর বাংলা উচ্চারণ নিয়ে, ফেসবুকের নেটিজেনরা তখন তাঁকে “তোতলা” আখ্যাও দিয়েছিলেন। এই খামতিটা দেবের ছিল তা দেব ভালো করেই জানতেন এবং বুঝতেন। নিজ মুখে স্বীকারও করেছেন। এবং যাতে তাঁর কথায় হিন্দি টান টা না আসে তার চেষ্টাও করেন অভিনেতা। এবার বলবেন বাঙালি অভিনেতার হিন্দি টান কেন আসবে?

ছোটোবেলার অনেকটা সময় কেটেছে স্বপ্ননগরী মুম্বাইতে, অতঃপর হিন্দি টান। কিন্তু অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী একি করলেন? শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত একটি নন-ফিকশন শো-তে উপস্থিত ছিলেন সুদীপ্তা। সেখানে সঞ্চালক, অভিনেত্রীকে জানান দেবকে কিছু প্রশ্ন করতে। ব্যাস সেখানেই প্রশ্ন শুনে আগুন দেব ভক্তরা। অভিনেত্রী দেবের সামনে প্রশ্ন রাখেন, “২০২৩ নাকি ২০৩২ কবে নাগাদ সঠিক বাংলায় ডায়লগ বলতে শুনব?”

হয়ত তিনি মজা করেই একথা বলেছেন, আবার হয়ত আসলেই দেবের উচ্চারণ সম্পর্কে কটাক্ষ করলেন। তবে তার মানে এই না যে অভিনেত্রী আর অভিনেতার মধ্যে বনিবনা নেই। প্রশ্ন শুনে দেব ভক্তরা কথা শোনাতে ছাড়ছেন না সেই ভাইরাল ক্লিপের কমেন্ট বক্সে। দেব ঘনিষ্ঠ রুক্মিণী তাঁর ‘বিনোদিনী’ ছবির জন্য প্রশিক্ষণ নিয়েছেন অভিনেত্রী সুদীপ্তার থেকে। বিনোদিনী নিয়ে সিনেমা বা সিরিজ কিছুই করেননি সুদীপ্তা, কিন্তু একসময় অনেকগুলি থিয়েটারে তাঁর চরিত্র ছিল বিনোদিনীর। তাই তাঁর থেকে ভালো রুক্মিণীকে আর কেউ প্রশিক্ষণ দিতে পারবে না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh