টলিউড

সাংসদ নুসরাত বদলা নিলেন ইয়াশের থেকে, ফটোশুটের মাঝখানে এসে ইয়াসের ফটোশুট বন্ধ করে দিলেন নুসরাত, ভাইরাল সেই ভিডিওতে ট্রোল অভিনেত্রী

ইন্টারনেটে এখন ভাইরাল দ্য বয়েজ (The Boys) এবং দ্য গার্লস (The Girls) মিম ট্রেন্ড। আমেরিকার এক ওয়েব সিরিজ দা বয়েজের সিজন 3 বেরোনোর পর থেকেই শুরু হয়ে যায় এই মিম ট্রেন্ড। এই ট্রেন্ড ফলো করে মিম এবং রিল বানিয়েছেন অনেক সেলিব্রেটি। এইবার সেই তালিকায় নাম লেখালেন নুসরাত জাহান। অভিনেতা ইয়াস ইতিমধ্যেই তা করে নিয়েছিলেন নুসরাতের সাথে।

একটি রিলে দেখা যায় ইয়াস ব্যাক ক্যামেরা দিয়ে নুসরাতের কিছু ছবি তুলছেন, নুসরাতও রীতিমতো নানা রকম পোজ দেওয়া শুরু করেছিল। কিন্তু ইয়াস নুসরাতের একটাও ছবি না তুলে তুলেছিলেন নিজের সেলফি। পরে নুসরাত তা দেখে নেয় এবং দ্য বয়জের মিম রেডি। ব্যাপারটা ভালো লাগেনি সাংসদ অভিনেত্রী নুসরাতের। তাই নিজের রিভেঞ্জ নিয়ে নিলেন তিনি ইয়াসের থেকে।

ফটোশুট চলছিল ইয়াসের, নুসরাত তখন ছিলেন ক্যামেরার ফ্রেমের বাইরেই। কিন্তু বদলা তো নিতেই হবে তাই তখন নুসরাত কি করলেন? দৌড়ে চলে গেলেন ক্যামেরা আর ইয়াসের মাঝখানে। ইয়াসকে পুরোপুরিভাবে গার্ড করে দিলেন এবং নিজেই পোজ দিতে শুরু করলেন ক্যামেরার সামনে। এবং ক্যাপশনে লিখলেন, “এবং বদলা নেওয়া হয়ে গেছে…. মেয়েরা তো মেয়েরাই থাকবে”।

নুসরাতের এই মজার বদলা নেওয়ার ভিডিও দেখে আনন্দ পেয়েছে অনুরাগীরা। তবে ভিউয়ের দিক থেকে বিচার করলে ইয়াসের ভিডিও ছ’লাখের বেশি ভিউ পেয়েছে এখনো অবধি। তবে নুসরাত সেখানে এখনো অনেকটাই পিছিয়ে। তাই বলাই যাই ইয়াসের মজাটায় দর্শকরা বেশি আনন্দ পেয়েছেন‌।

তবে একটু বেশিই যেন কথা শুনলেন নুসরাত নেটিজেনদের থেকে। পরনে ছিল একটি গোলাপী রঙের শর্টস্, যেটাতে নুসরাতের পা গুলো দেখে খুব কমজোর লাগছিল তাঁকে। তখনই ট্রোলিং শুরু, যেটাকে মডার্ন দুনিয়ায় ‘বডি শেম’ও বলা হয়ে থাকে। কেউ লিখলেন, “এত ডায়েট করা ভালো নয় পা দুটো একেবারে বকের লেগপিস”। আবার একজন লিখলেন “একটু বেশিই রোগা লাগছে”।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh