টলিউড

“মানুষ যত বড় হন, ততই তাঁকে নিয়ে বিতর্ক হয়, মানুষ তাঁদের থেকে হয়তো অনেক কিছু প্রত্যাশা করেন, সাধারণ মানুষদের নিয়ে তো বিতর্ক হয় না!” – সৌরভ বিতর্কে এবার প্রতিক্রিয়া পাওয়া গেল সৌরভ ঘরণী ডোনা গঙ্গোপাধ্যায়ের কাছ থেকে

গত কয়েকদিন ধরেই বেশ ভাল রকমই জল্পনা চলছে যে ভারতীয় ক্রিকেট দলের মসনদে কে বসতে চলেছেন এই নিয়ে। সৌরভ আদেও আর ভারতীয় ক্রিকেট দলে নিজের সৌরভ ছড়াতে পারবেন কিনা সে নিয়ে বেশ ভালই চিন্তা চলছিল ভারতীয় ক্রিকেট দলের ভক্তদের মধ্যে। এতসব জল্পনা আর চিন্তার মাঝে সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছিল যে বোর্ডের নির্বাচনে লড়তে সৌরভের কোন বাধা নেই। কিন্তু তাতে এটা নিশ্চিত হয় না যে সৌরভই বোর্ডের সভাপতি থাকছেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়া বেশ ভালোই উত্তাল হয়।

সৌরভকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন জল্পনার শেষ নেই। এখন বলতে গেলে ভারতীয় ক্রিকেটের একমাত্র চর্চিত নাম সৌরভ। তেমন কোনদিন এ বিষয়ে তেমনভাবে কোন কথা না বললেও এই প্রসঙ্গে এবার মুখ খুললেন সৌরভ ঘরণী ডোনা গঙ্গোপাধ্যায়। নৃত্যশিল্পীকে প্রশ্ন করা হয় স্বামী সৌরভকে নিয়ে যখন এ ধরনের বিতর্ক চলে তখন আপনার মনে কি চলে? উত্তরে সৌরভ ঘরণী বলেন, “বিষয়টা নিয়ে আমি খুব একটা কথা বলতে চাই না। তবে এটুকুই বলব যে, মানুষ যত বড় হন, ততই তাঁকে নিয়ে বিতর্ক হয়। মানুষ তাঁদের থেকে হয়তো অনেক কিছু প্রত্যাশা করেন। সাধারণ মানুষদের নিয়ে তো বিতর্ক হয় না! এই ভাবেই জীবন এগোতে থাকে”।

আচ্ছা তাহলে ডোনা গঙ্গোপাধ্যায় এ ধরনের কোন বিতর্ককে পাত্তা দিতে পছন্দ করেন না? এ প্রশ্নে নৃত্যশিল্পী বলেন, “আমি বিশ্বাস করি, খারাপ সময় চিরস্থায়ী নয়। আজ যদি কারওর খারাপ সময় চলে, কাল আবার ভাল সময় আসবে। সূর্য ওঠে, আবার রাত হয়। মাঝে বৃষ্টি আসে। জীবনটাও ঠিক সে রকম। কখনও সেখানে অন্ধকার আসবে, আবার সূর্যোদয়ের সঙ্গে সে আবার পুরনো জীবনে ফিরে আসবে”। প্রসঙ্গত শেষ পর্যন্ত জানা গিয়েছে পরবর্তী ভোট সভাপতি হচ্ছেন ভারতের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার রজার বিন্নী।

Back to top button