বাংলা সিরিয়াল

আলতা ফড়িংয়ে ব্যাঙ্ক বাবুর পরিবর্তন হচ্ছে! দেখা যেতে পারে গঙ্গারাম কে? জল্পনার উত্তরে মুখ খুললেন অভিনেতা অর্ণব

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িং। বর্তমানে টিআরপি তালিকায় বেশ ভালই ফলাফল করছে এই ধারাবাহিক। ধারাবাহিকে দুই মুখ্য চরিত্রের নাম হল ফড়িং এবং বাবু অর্থাৎ ব্যাংক বাবু। এই ধারাবাহিকের ফড়িংয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী খেয়ালী মন্ডল। এবং বাবু অর্থাৎ ব্যাংক বাবুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অর্ণব ব্যানার্জি। অল্প কয়েক দিনের মধ্যেই তাদের রসায়ন বেশ পছন্দ করেছেন দর্শক। ধারাবাহিকে ইতিমধ্যেই তারা স্বামী-স্ত্রী। তাদের বৈবাহিক সম্পর্কের ভালোবাসা, মধুরতা দর্শকের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে।

প্রত্যেক সপ্তাহতেই টিআরপি রেটিংয়ে বেশ ভালোই ফলাফল করছে এই ধারাবাহিক। তবে হঠাৎই শোনা গেল গুঞ্জন। যেই গুঞ্জন শুনে আলতাফড়িং এর ভক্তরা রীতিমতো ভয় পেয়ে গিয়েছে। জানা গিয়েছে ব্যাংক বাবুর চরিত্রে আর দেখতে পাওয়া যাবে না অভিনেতা অর্ণব কে। আসছে অন্য কেউ। তবে কি ফড়িং এর জীবনে ব্যাংক বাবুর জায়গা নিচ্ছে অন্য একজন পুরুষ?

শোনা গিয়েছে খুব তাড়াতাড়ি স্টার জলসার আলতাফড়িং ধারাবাহীকে আসতে চলেছেন টেলি পাড়ার জনপ্রিয় অভিনেতা অভিষেক বসু। স্টার জলসার আরেক জনপ্রিয় ধারাবাহিক গঙ্গারাম শেষ হতেই তাকে দেখা গিয়েছে স্টার জলসার একটি নন ফিকশন শো এর মঞ্চে। সেখানে তিনি ক্যাপ্টেন এর মধ্যে একজন হয়ে রয়েছেন। এবার নাকি তাকে দেখা যাবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িং এ।

তবে শোনা গিয়েছিল ব্যাঙ্ক বাবুর চরিত্রে দেখতে পাওয়া যাবে অর্ণবের জায়গায় অভিষেক কে। তবে এই খবর সত্যি নয় সেটা কনফার্ম করেছেন অভিনেতা অর্ণব নিজেই। তিনি বলেছেন অভিনেতা নিজের শারীরিক অসুস্থতার জন্য কিছুদিন ধারাবাহিক থেকে বিরতি নেবেন ঠিকই কিন্তু তাঁকে দেখা যাবে ব্যাংক বাবুর চরিত্রতেই। এছাড়া অভিনেতা আরো বলেন তাঁর পরিবর্তে যে অভিষেককে দেখা যাবে এ কথাও ঠিক নয়। জানা গিয়েছে সিরিয়ালের একটি বিশেষ চরিত্রে আসবেন অভিষেক। তবে সেটা মুখ্য চরিত্র ব্যাংক বাবুর চরিত্রে নয়। অন্য কোন বিশেষ চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিষেককে।

Back to top button