টলিউড

বন্ধুত্ব দিবসের নিঃস্বার্থ ভালোবাসা চেয়ে পোস্ট নুসরত জাহানের, কার প্রতি নিঃস্বার্থ ভালবাসার দাবি রাখলেন অভিনেত্রী! প্রশ্ন নেটিজেনদের একাংশের

সোশ্যাল মিডিয়া এখন নুসরাতময়। প্রায় প্রতিদিনই অভিনেত্রীকে নিয়ে কোনো না কোনো খবর পাওয়া যায়। গর্ভবতী হওয়ার পরে সন্তানের পিতৃপরিচয় নিয়ে বারবার খবরের লাইমলাইটে এসেছেন অভিনেত্রী নুসরাত।

এর পরেই যশের সঙ্গে একসঙ্গে সহবাসের বিভিন্ন প্রমাণ নেটিজেনরা পেয়েছেন, তা ঘিরেও শুরু হয়েছে বিতর্ক। এছাড়াও ট্রলিং তো রয়েছে, গর্ভবতী হবার পর থেকেই ট্রোল হয়েই চলেছেন অভিনেত্রী।

১লা আগস্ট ছিল বন্ধুত্ব দিবস। ঐদিন অভিনেত্রীর ইনস্টাগ্রামে একটি ছবি ঘিরে আবার নতুন করে বিতর্ক সৃষ্টি হয়। অভিনেত্রী ঐদিন যশের পোষ্য কুকুর সারমেয় কে নিয়ে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

ছবিতে সারমেয় কে আদর করতে দেখা যাচ্ছে অভিনেত্রী নুসরাত জাহান কে। এবং ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “How to beautiful it is to find a heart that loves you, without asking you for anything selfless love is always costly, fear can’t afford it Pride does not understand it, only friendship without self interest can having a selfless friend in a selfish world is blessing Wishing you all Happy friendship Day.”
যার অর্থ হলো – “এমন একটি হৃদয় খুঁজে পাওয়া কতটা সুন্দর যে আপনাকে ভালোবাসে, আপনার কাছে কিছু না চাওয়া ছাড়া নিস্বার্থ ভালোবাসা সর্বদা ব্যয়বহুল, ভয় তা বহন করতে পারে না অভিমান তা বোঝে না, শুধুমাত্র স্বার্থ ছাড়া বন্ধুত্ব একটি স্বার্থপর জগতে একজন নিস্বার্থ বন্ধু থাকতে পারে, সকলকে বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা জানাচ্ছি।”

এই ক্যাপশন এর মধ্যে যেন লুকিয়ে আছে কোথাও একটু অভিমান কার প্রতি এমন অভিমান নিয়ে ক্যাপশন লিখলেন নুসরাত? ফের শুরু হয় নেটিজেনদের কৌতুহল।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button