বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্সে বিখ্যাত নায়িকা শুভশ্রী ও শ্রাবন্তীর ঋষি কাপুরের গানে অসাধারণ নাচ! দুই সেরা নায়িকার যুগলবন্দী ছিল দেখার মতো, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি রিয়েলিটি শো গুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় এবং টিআরপি লিস্টে সবার উপরে রয়েছে ডান্স বাংলা ডান্স। ছোটো থেকে বড় সকলেরই বেশ প্রিয় এই রিয়ালিটি শো। বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রতিযোগীরা তাদের প্রতিভা দেখায় এই মঞ্চে।

শো তে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং বিক্রম চ্যাটার্জী এবং সন্মানীয় বিচারক এর আসনে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, সুপারস্টার জিৎ এবং।

বলিউড এর নাচের বাদশা গোবিন্দা। বর্তমানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছে আরও এক টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।

নাচের মঞ্চে প্রতিযোগীদের পাশাপাশি বিচারকরাও মাঝে মধ্যে গানের তালে কোমর দুলিয়ে ওঠেন। এবারেও সেইরকমই এক নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হলো। ভিডিও টিতে দেখা যাচ্ছে বলিউড এর বিখ্যাত সিনেমা ‘ওম শান্তি ওম’ এর টাইটেল গানে শ্রাবন্তী ও শুভশ্রীর অসাধারণ নাচ।

দুজনেই বেশ মজা করে মঞ্চ মাতালেন নিজেদের নাচ এর মাধ্যমে। দর্শকেরা বেশ পছন্দ করেছেন এই ভিডিও। সোশ্যাল মিডিয়াতে ও বেশ দ্রুত ভাইরাল হয় ভিডিও টি।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এই দুই টলি অভিনেত্রী কে নিজেই ট্রোল এর বন্যা বইছে। সোশ্যাল মিডিয়ার খুলেই দেখা যাচ্ছে বিভিন্ন কু মন্তব্য। শুভশ্রী কে বার বার বডি সেমিং এর শিকার হতে হচ্ছে এবং শ্রাবন্তীকে তার নতুন প্রেম নিয়ে ট্রোল করা হচ্ছে। শুভশ্রী তার ট্রোল এর যোগ্য জবাব দিলেও শ্রাবন্তী তার বিষয়ে একদম চুপ রয়েছেন।

Back to top button