বাংলা সিরিয়াল

‘ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে আপত্তি নেই কোনো’! রাণীমার চরিত্র ছেড়ে এবার ওয়েবসিরিজে বোল্ড চরিত্রে আসছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমনি’র মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। অতি কম বয়সেই রানীমার মত গুরুত্বপূর্ণ এবং সিনিয়র চরিত্রে তার অভিনয় দক্ষতা ধারাবাহিকটিকে চূড়ান্ত সফল করে তুলতে সাহায্য করেছিল। তবে বর্তমানে দিতিপ্রিয়ার চরিত্রের সময় শেষ হয়েছে ধারাবাহিকে।

তাই এবার রাণীমার চরিত্র ভেঙে নতুন অবতারে পর্দায় ফিরতে চলেছেন দিতিপ্রিয়া। সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান হইচই ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় সিরিজ তানসেনের তানপুরার দ্বিতীয় সিজনে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি।

বিক্রম চট্টোপাধ্যায় থেকে শুরু করে আরো অনেক অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রীর পাশে কাজ করার সুযোগ পেয়ে আপ্লুত দিতিপ্রিয়া। সাক্ষাৎকারে জানিয়েছেন তার চরিত্রটির নাম সাজ। যে তারই বয়সী একটি মেয়ে। পাশাপাশি চরিত্রের সঙ্গে তার ব্যক্তিগত জীবনেরও অনেক মিল আছে বলে দাবি করেছেন অভিনেত্রী।

এদিন তিনি জানান এখনো পর্যন্ত তাকে কোন সাহসী দৃশ্যে অভিনয় করতে হয়নি। তবে চরিত্রের প্রয়োজনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে কোন আপত্তি নেই বলেই জানিয়েছেন অভিনেত্রী।

তবে তার পাশাপাশি বহুদিনের রাণীমার চরিত্র ছেড়ে বেরিয়ে অন্য ধরনের একটি চরিত্র করতে বেশ অসুবিধা হয়েছে বলে জানিয়েছেন দিতিপ্রিয়া। তবে বাড়িতে আয়নার সামনে একাধিকবার সংলাপ বলে তিনি এখন সফল হয়েছেন রাণীমার চরিত্র থেকে বেরিয়ে আসতে। দিতিপ্রিয়ার অনুগামীরা এখন অধীর আগ্রহে তানসেনের তানপুরা দ্বিতীয় সিজনের জন্য অপেক্ষা করছেন।

Back to top button