টলিউড

‘উফ! ফিতেটা কেটে দিলেই ফাঁকা’! পিঠ খোলা গাউনে ছবি দিয়ে আবারো কুরুচিকর কমেন্টের শিকার হলেন অভিনেত্রী মনামী ঘোষ

জনপ্রিয় টলিউড অভিনেত্রী মনামী ঘোষ সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়। অনুগামীদের সঙ্গে মাঝে মধ্যেই তাকে বিভিন্ন রকম সাহসী পোশাকে ফটো শেয়ার করতে দেখা যায়।এবার সেরকমই একটি পিঠখোলা লাল গাউন এ অভিনেত্রী ফটো শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে জানিয়েছিলেন লাল হলো ভালোবাসা আর তার কাছে ভালোবাসা মানেই ম্যাজিক।

অসাধারণ সেই ফটোতে তার অনুগামীদের মন গললেও সমালোচনার হাত থেকে রেহাই পাননি অভিনেত্রী। এক জনৈকা নেটিজেন কমেন্ট করেন যে পিঠখোলা গাউনের ফিতে কেটে দিলেই ফাঁকা হয়ে যাবে পিঠ।

বলাই বাহুল্য এধরনের কুরুচিপূর্ণ কমেন্টের শিকার কিন্তু এর আগেও হতে হয়েছে মনামীকে। তবে এবার কোন পুরুষ নয় বরং একজন মহিলার কাছ থেকেই এ ধরনের কমেন্ট ধেয়ে এলো তার দিকে। তবে মনামী বরাবরই সোশ্যাল মিডিয়ার ট্রোলিংকে এড়িয়ে যেতে পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

তাই এদিন তিনি এই কুরুচিকর মন্তব্যের কোনো উত্তর দেননি। এর আগেও ট্রোলিং এর শিকার হতে হয়েছে তাকে। তবে অশ্লীল ইঙ্গিতপূর্ণ কমেন্টকে যে অভিনেত্রী পাত্তা দেননা, তা তার অনুগামীরা জানেন।

তবে এদিন ট্রোলিং কে ছাপিয়ে গিয়েছে নেটিজেনদের ভালোবাসার কারণ লাল গাউনে মনামীর ফটো মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার অনুগামীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাদের প্রিয় অভিনেত্রীকে।

Back to top button