টলিউড

‘আমি রাজকে ‘ড্যাডি’ বলি’! পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও সম্পর্কের গুঞ্জন শোনা যেত একসময় অভিনেত্রী নুসরত জাহানের

ব্যক্তিগত জীবনের দ্বন্দ্বের কারণে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত আলোচিত হন অভিনেত্রী নুসরত জাহান।তবে অতীতেও তাকে একাধিকবার সমালোচিত হতে হয়েছে নেটিজেনদের কাছে। প্রসঙ্গত পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে এসেছিলেন নুসরত।

এরপর বিভিন্ন পার্টি থেকে শুরু করে নানা ইভেন্টে তাকে এবং রাজকে একসঙ্গে দেখা যেত। যা নিয়ে নেটিজেনরা মনে করতে শুরু করেন নুসরত এবং রাজের মধ্যে নিশ্চয়ই প্রেমের সম্পর্ক রয়েছে।

তবে নুসরত কিন্তু পরিষ্কার জানিয়েছিলেন সমস্তটাই আসলে গুজব। কারণ ইন্ডাস্ট্রিতে রাজ চক্রবর্তীর হাত ধরে আসার পরে রাজই হয়ে ওঠেন তাঁর মেন্টর। ফলে তিনি অত্যন্ত শ্রদ্ধা করেন রাজকে।

পাশাপাশি অভিনেত্রী আরো জানিয়েছিলেন রাজকে তিনি মাঝেমধ্যেই ড্যাডি বলে ডাকতেন কারণ যখন তিনি ইন্ডাস্ট্রিতে কাউকে চিনতেন না তখন রাজই তার খেয়াল রাখতেন।

বিভিন্ন ইভেন্টে কেন তাকে এবং রাজকে একসঙ্গে দেখা যেত সেই প্রসঙ্গে নুসরত জানিয়েছিলেন তিনি কাউকে চিনতেন না টলিউড ইন্ডাস্ট্রিতে। সেই কারণেই সব জায়গায় তিনি রাজ এর পাশাপাশি থাকতেন।

যদিও নেটিজেনদের একাংশ এই বক্তব্য মানতে রাজি নন তবে নুসরত কিন্তু একাধিকবার স্পষ্ট করে দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী সঙ্গে কাজের বাইরেও তার কোনো সম্পর্কই কোন দিন ছিল না।

বলাই বাহুল্য পুরোনো বিতর্কের কারণে আরও একবার সোশ্যাল মিডিয়ায় আলোচনার শীর্ষে উঠে এসেছেন অভিনেত্রী। তবে এ প্রসঙ্গে এখনো পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি পরিচালক রাজ চক্রবর্তী।

Back to top button