বাংলা সিরিয়াল

চুপিসারে কাউকে না জানিয়েই বিয়ে সেরে ফেললেন ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের অভিনেত্রী অর্কজা আচার্য! তুমুল ভাইরাল সেই ছবি

অর্কজা আচার্য, বর্তমানে অভিনেত্রী ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিকের মধ্য দিয়েই তার অভিনয় জগতে পথচলা শুরু। কিন্তু হঠাৎই দেখা গেল তাকে নববধুর বেশে। তাহলে কি তিনি বিয়ে করে নিলেন? এমনই প্রশ্নের গোটা সোশাল মিডিয়া উত্তাল হয়ে গেছে।

কারোরই অজানা নয় যে তিনি বিশ্ব বসু অর্থাৎ রানী রাসমনির ভূপালের প্রাক্তন বান্ধবী। বিশ্বের সাথে সম্পর্ক বিচ্ছেদ হয়ে যাওয়ার পর অভিনেত্রীকে আর অন্য কোন সম্পর্কে জড়াতে শোনা যায়নি। তবে তিনি কাকে বিয়ে করলেন!

লকডাউন এর যুগে আট থেকে আশি কেউই বাদ যাচ্ছেন না ব্রাইডাল ফটোশুট থেকে। গত বছর লকডাউন এর পর থেকে বেশ রমরমিয়ে ট্রেন্ডিং এসেছে এই ব্রাইডাল ফটোশুটের ব্যাপারটি।

বেশিরভাগই ছোট থেকে মাঝারি বয়সী সবাই মেকাপের স্পেশাল ট্রেনিং নিয়ে হয়ে উঠেছেন ব্রাইডাল মেকআপ আর্টিস্ট। সুতরাং তাদের মেকআপ এর দক্ষতা পরীক্ষা করার জন্য চাই একটা মডেল। এবারে এই মডেল হিসেবে দেখা গেলো অভিনেত্রী অর্কজাকে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে নববধূর বেশে রয়েছেন তিনি। হাতে রয়েছে পান পাতা, সিঁদুর কৌটো, রয়েছে লাল আলতা, পরনে রয়েছে অফ হোয়াইট কালারের ব্লাউজ, লাল রঙের একটি শাড়ি, কপালে বড় টিপ, মাথায় টিকলি, গলায় একটি ভারী নেকলেস, মাথায় রয়েছে ওরনা এবং খোপায় ফুল। একেবারে যেন তিনি বিয়ে করতে যাচ্ছেন। ক্যামেরার দিকে হালকা হেসে লাস্যময়ী দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন তিনি।

কিছুদিন আগেই গুঞ্জন উঠেছিল তার প্রাক্তন বিশ্ব বসুর সাথে তার বিবাহ সম্পন্ন হয়েছে। তবে তাদের শুধুই গুঞ্জন তা শেয়ার করে নিয়েছেন বিশ্ব বস নিজেই। এর সাথে তিনি বলেছেন “ও আমার প্রাক্তন, আমাদের মাঝে আর কোন সম্পর্ক নেই, আমাদের আর সম্পর্ক ঠিক হওয়ার কোনো রাস্তা নেই।”

Back to top button