টলিউড

‘আমরা কী পরবো, কী খাবো, টিভিতে কী দেখবো, স্কুল থেকে কী শিখবো, সবটাই ওরা নির্ধারণ করতে চাইছে, বিষয়টা ভয়াবহ’-পাঠান বিতর্কে মুখ খুললেন সুপারস্টার নুসরাত জাহান!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান,তিনি সমস্ত বিতর্কের কেন্দ্রবিন্দুর মধ্যে থাকেন, তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তার পেশাগত জীবন সমস্ত কিছু নিয়েই তুমূল বিতর্ক হয়, তিনি কোন উৎসবের শুভেচ্ছা বার্তা দিলেও বিতর্কিত হন আবার একটি ছবি পোস্ট করলেও বিতর্কিত হন, তবে এই সমস্ত বিতর্ককে তিনি পাত্তা দেন না, তিনি সেটাই করেন যেটা তিনি ঠিক বলে মনে করেন, তিনি মুখের ওপর সেটাই বলেন যেটা তার উচিত বলে মনে হয়, কে কি ভাবল না ভাবল সেই বিষয়ে তার কুচ পরোয়া নেই।

সম্প্রতি দেশ জুড়ে বিতর্ক সৃষ্টি হয়েছে পাঠান ছবি নিয়ে , কখনো ছবির নাম , কখনো গান , কখনো আবার অভিনেত্রীর পোশাক কিংবা পোশাকের রং নিয়ে বিতর্ক দানা বাঁধছে, এমনকি সোশ্যাল মিডিয়ায় এই ছবি বয়কট করার ডাক ও উঠেছে, এইবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত জাহান। পাঠান ছবির গানের দীপিকার একটি পোশাক নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে,এই বিষয়টিকে কটাক্ষ করে অভিনেত্রী বললেন,‘ওদের সবেতেই সমস্যা’

অভিনেত্রী আরো বলেন যে, “যে মহিলারা হিজাব পরে ওদের তাদের নিয়েও যেমন সমস্যা আছে আবার যারা বিকিনি পরেন তাদের নিয়েও সমান সমস্যা আছে। ওরা আদতে এই যুগে দাঁড়িয়েও চাইছে যে ভারতীয় মহিলারা কি পরবেন আর কি পরবেন না সেটা ঠিক করে দিতে”, একই সাথে অভিনেত্রী আরো বলেছেন যে,“ওরা আমাদের জীবন পরিচালনা করতে চাইছে, আমরা কী পরব, কী খাবো, কীভাবে কথা বলবো, কীভাবে হাটবো স্কুল থেকে কী শিখবো, টিভিতে কী দেখবো, সবটাই ওরা নির্ধারণ করে দিতে চাইছে আর আমরা এভাবেই নতুন উন্নত ভারতের দিকে এগিয়ে চলেছি, এটা অত্যন্ত ভয়াবহ। আমি জানিনা, আগামী দিনে বিষয়টা আমাদের সবাইকে ঠিক কোথায় নিয়ে গিয়ে দাঁড় করাবে”

Back to top button