টলিউড

ফিনফিনে নেটের শাড়িতে সুপারস্টার নুসরত, বড় পর্দায় দেখানো গেল সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন ফটোশুটের মাধ্যমে ধরা দিচ্ছেন অভিনেত্রী নুসরাত জাহান, আবারো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নিজের কয়েক গুচ্ছ ছবি

টলিউডে সব সময় চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন নুসরাত জাহান। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি প্রায় খবরের শিরোনামে উঠে আসেন। বিশেষ করে নিখিল জৈন এর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়ানো এরপর যশ দাশগুপ্তের সন্তানের মা হওয়ার সব কিছুতেই তিনি সোশ্যাল মিডিয়াতে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়ে ছিলেন।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নুসরাত জাহান। যা দেখে নেটিজেনদের রাতের ঘুম উড়ে গেছে। দেখো কয়েক বছর ধরে অভিনেত্রীকে রূপলি পর্দায় দেখা না গেলে বিভিন্ন ফটোশুটের মাধ্যমে ধরা দেন নুসরাত।

সম্পত্তি নিজের instagram একাউন্টে কয়েকগুচ্ছ ছবি পোস্ট করেছেন নুসরাত। ছবিতে অভিনেত্রীকে গোলাপি রঙের নেটের শাড়ি পরে দেখা গিয়েছে তার সঙ্গে পড়েছেন ম্যাচিং স্লিভলেস ব্লাউজ। গলায় ভারী জুয়েলারি হালকা নুড মেকাপে অভিনেতাকে খুব সুন্দর লাগছিল এই লুকে।

চুলে বেঁধেছিলেন ছোট্ট একটি খোপা এবং তাতে রয়েছে দুটি হলুদ গোলাপ ফুল। অভিনেত্রী ওই ছবিতে ইতিমধ্যে ৩৬ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন এবং কমেন্ট বক্সে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন আভিজাত্য। এছাড়াও অভিনেত্রীর ওই পোষ্টের কমেন্ট বক্সে নজর কেড়েছে মিমির কমেন্ট। অনেক বছর পর নুসরাতের ছবিতে কমেন্ট করল তার বনুয়া। মাঝে দুজনের মধ্যে বেশ মনোমালিন্য চলছিল সেটা আমরা প্রত্যেকেই জানি। ঈশানের জন্মের পর তাদের মধ্যে আবার সবকিছু ঠিকঠাক হয়ে যায়।

নুসরাত জাহান অভিনীত শেষ ফিল্ম ছিল ‘স্বস্তিক সংকেত’ যা বক্স অফিসে ফ্লপ হয়েছে। এণা সাহার প্রযোজনায় তৈরি ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-তে একসাথে কাজ করেছেন যশ দাশগুপ্ত ও নুসরাত। ছবির শুটিং হয়ে গেলেও নুসরত ও যশের অসহযোগিতার কারণে বন্ধ রয়েছে পোস্ট প্রোডাকশনের কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button