টলিউড

‘আমি চাই আমার ছেলে ঈশান হিন্দু-মুসলিম দুই ধর্ম জেনেই বড় হোক, সেক্যুলার হয়ে উঠুক’! ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন নুসরত জাহান

গতবছর প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বির্তকের শীর্ষে উঠে এসেছিলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। এরপর টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ক এবং পুত্র ঈশানের জন্ম দেওয়াকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে অভিনেত্রী একাধিকবার নানান সাক্ষাৎকারে জানিয়েছেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অপরকে কৈফিয়ত দিতে তিনি পছন্দ করেন না। এবার আরো একবার অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখ খুললেন নুসরত।

অভিনেত্রী এদিন জানিয়েছেন তিনি এবং যশ বিবাহিত কিনা সে প্রশ্নের উত্তর দিতে পছন্দ করেন না কারণ তিনি মনে করেন দুজন খুশি থাকলেই হল। পাশাপাশি তার ছেলে বড় হবে কোন ধর্মে, সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন তিনি চান তার ছেলে হিন্দু এবং ইসলাম দুই ধর্মকেই সমানভাবে সম্মান করুক এবং ভারতবর্ষের একজন আদর্শ নাগরিক হয়ে উঠুক।

অভিনেত্রী আরো জানিয়েছেন তিনি এবং যশ দাশগুপ্ত একসঙ্গে খোলা মনে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, ধর্মের ভিত্তিতে কোন ভেদাভেদ করেননা। তাই তার ছেলে ঈশানও সেইভাবেই বড় হয়ে উঠবে বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে বলাই বাহুল্য তিনি এবং যশ দাশগুপ্ত বিবাহিত কিনা সে প্রশ্ন কিন্তু এখনও রয়ে গিয়েছে নেটিজেনদের মনে।

Back to top button