বাংলা সিরিয়াল

ওস্তাদজী কে বাঁচাতে দুষ্কৃতীদের ডেরায় হাজির পিলু, পিলুকে খুঁজতে গিয়ে বিপদে পড়লো আহির, জি বাংলা ধারাবাহিক পিলুতে এলো নতুন টুইস্ট

সম্প্রতি কয়েকদিন আগেই শুরু হয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক পিলু। একেবারে ভিন্ন স্বাদের একটি গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। মাত্র কয়েক দিন আগেই শুরু হয়েছে এই ধারাবাহিক। এরমধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে পিলু। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র ভূমিকায় অভিনয় করছেন ডান্স বাংলা ডান্সের প্রতিযোগিতা মেঘা দাঁ এবং আহির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী। গানে গানে এগিয়ে যাবে এই ধারাবাহিক।

গ্রামের মেয়ে পিলু শহরের জনপ্রিয় সংগীতশিল্পী আদিত্য নারায়ণের প্রিয় শিষ্য আহিরের কাছে গানের তালিম নিতে শহরে আসে। এইসবের মাঝেই ধারাবাহিকের গল্প অনুসারে জানা যায় পিলু হলো সুরমণ্ডলের গুরুজি আদিত্য নারায়নের মেয়ে। কিন্তু এখনো দুজন দুজনের পরিচয় জানে না।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে সুরমণ্ডলের গুরুজি আদিত্য নারায়নের আরেক মেয়ের রঞ্জার জন্মদিনের দিন পিলু কে রঞ্জা এবং তার মা মিলে চুরির অপবাদ দেয় যার কারণে পিলু অপমানিত বোধ করে সুরমন্ডল ছেড়ে বিদায় নেয়। এখানে থাকলে তার মায়ের শিক্ষার অপমান হবে যার জন্য পিলু জানিয়ে দেয় এখানে থাকা আর সম্ভব নয়। অন্যদিকে গুরুজি আহির কে নির্দেশ দেয় তাকে ফিরিয়ে আনার জন্য। পিলু কে ফেরাতে পিলুর গ্রামে হাজির হয় আহির।

এরপরই শুরু হয় গল্পের নতুন টুইস্ট। পিলু কিছুতেই রাজি হয়না সুরমণ্ডলের ফেরত যাওয়ার জন্য। যার কারণে আদিত্যই বাধ্য হয়ে কলকাতায় ফিরে যাবার সিদ্ধান্ত নেয় এবং কলকাতায় যাওয়ার পথে হঠাৎই পিলুর গ্রামের কয়েক দুষ্কৃতী আহিরকে আটক করে নিয়ে যায় এবং সেই খবর পিলুর কানে পৌঁছানোর পর থেকেই আহিরকে বাঁচানোর জন্য সেই দুষ্কৃতীদের ডেরায় পৌঁছে যায়। জি বাংলার অফিশিয়াল পেজ থেকে পিলু ধারাবাহিকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

Back to top button