টলিউড

‘মা হওয়ার পর প্রথম পুজো, তাই কোনো খামতি রাখবো না’! এবার পুজোর প্ল্যানিং নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহান

সদ্যই মা হয়েছেন টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান। ব্যক্তিগত জীবন নিয়ে বেশ বিতর্কের সম্মুখীন হলেও এই মুহূর্তে অভিনেত্রী চুটিয়ে সন্তানের অভিভাবকত্ব উপভোগ করছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। তবে মা হওয়ার পর এটাই তার প্রথম পুজো। তাই ছেলে কোলে তিনি ঠাকুর দেখতে বেরোবেন কিনা এবার সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে নিজের পুজোর প্ল্যানিং নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রী নুসরত জাহানকে।

নুসরত জানিয়েছেন করোনা আবহের কথা মাথায় রেখে এবং ছেলের নিরাপত্তার জন্য এবার গোটা পুজোটাই তিনি ঠিক করেছেন বাড়িতে বসে কাটাবেন। তাই বলে অবশ্য তার প্ল্যানিংয়ে কোনো খামতি নেই। কারণ বাড়িতেই বন্ধুদের সঙ্গে আড্ডা এবং দারুন ভুরিভোজের কথা ইতিমধ্যে ভেবে ফেলেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত সদ্য মা হওয়ার পরেও দারুণভাবে নিজের ফিগার মেনটেন করে চলেছেন অভিনেত্রী। কিন্তু পুজোর কটা দিন যে তিনি কোনো ডায়েট মানেন না সে কথা স্পষ্ট করে দিয়েছেন নুসরত। তাই পূজার কটা দিন বাইরের খাবারের পাশাপাশি স্ট্রিট ফুড ভরে থাকে তার তালিকায়।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে নেটিজেনরা দেখতে পেয়েছেন অভিনেত্রী স্মৃতিচারণা করছেন নিজের ছোটবেলার পুজোর দিনগুলি নিয়ে। পাশাপাশি তিনি এও জানিয়েছেন কলকাতা শহরে হেঁটে ঠাকুর দেখার অভিজ্ঞতা তিনি ভীষণ মিস করেন। তবে এবার ছেলের স্বার্থেই পুজোটা বাড়িতে কাটাবেন অভিনেত্রী।

Back to top button