বাংলা সিরিয়াল

‘মাথায় হাত দিয়ে হার্ট অ্যাটাক’! ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে উর্মি-সাত্যকির আদিখ্যেতায় হাসির রোল নেট দুনিয়ায়

জি বাংলায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ অতি অল্প দিনের মধ্যেই নেটিজেনদের অত্যন্ত কাছের হয়ে উঠেছে।ধারাবাহিকের মুখ্য চরিত্র উর্মি এবং সাত্যকির অনুগামী সংখ্যা নেহাত কম নয়। এই দুই চরিত্রের দুষ্টু মিষ্টি কান্ড কারখানা দেখতে মুখিয়ে থাকেন দর্শকরা। তবে এবার উর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার কান্ড দেখে হাসির রোল উঠল নেটদুনিয়ায়।

প্রসঙ্গত প্রথমদিকে মুখ্য দুই চরিত্রের মধ্যে মাঝেমধ্যেই ঝামেলা হতে দেখা গেলেও বর্তমানে এই দুই চরিত্র ধীরে ধীরে একে অপরের কাছাকাছি আসতে শুরু করেছে। আর সেখান থেকেই তারা একে অপরকে ‘তুমি’ বলে ডাকা শুরু করেছে। কিন্তু সকলের সামনে কিছুতেই অভিনেতা ঋত্বিক মুখার্জীর চরিত্র অর্থাৎ সাত্যকি উর্মিকে ‘তুমি’ বলে ডাকে না।

সাত্যকির মুখ থেকে তুমি ডাকবার করার জন্য এবার দুষ্টু বুদ্ধি প্রয়োগ করতে দেখা গিয়েছে উর্মিকে। সম্প্রতি একটি এপিসোডে দর্শকরা দেখতে পান উর্মি মাথায় হাত দিয়ে হার্ট অ্যাটাকের ভঙ্গি করে ঢলে পড়েছে। তারপরেই সাত্যকির মুখ থেকে ‘তুমি’ শুনতে পেয়ে আবার সোজা হয়ে উঠে বসেছে।

গোটা ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল পড়ে গিয়েছে। দর্শকদের অনেকেই উর্মি এবং সাত্যকির এই কাণ্ডকারখানা দারুণ উপভোগ করছেন। যে কারণে এই মুহূর্তে নেটদুনিয়ায় আলোচনার কেন্দ্রে রয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি।

Back to top button