টলিউড

‘তুমি টলিউডের এক নাম্বার অভিনেত্রী, শাহরুখ খানের বিপরীতে দেখতে চাই তোমায়’! নতুন রিল ভিডিও দিয়ে অনুগামীদের মনে ঝড় তুললেন সুপারস্টার নুসরত জাহান

এই মুহূর্তে টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ ব্যক্তিগত জীবনের কারণে একাধিকবার নেট দুনিয়ার বাসিন্দাদের আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী নুসরত জাহান। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় অভিনেত্রী।

যে কারণে মাঝেমধ্যেই অভিনেত্রী অনুগামীদের সঙ্গে ফটো এবং ভিডিও পোস্ট করলে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এবার তেমনই আরেকটি ভিডিও দিয়ে নেট দুনিয়ার বাসিন্দাদের মন জয় করতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন অভিনেত্রী যে ভিডিওটি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেখানে কালো রঙের একটি ছোট পোশাক পরে সানগ্লাস হাতে হেঁটে আসতে দেখা গিয়েছে তাকে।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর কমেন্ট এর মাধ্যমে প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। অনেকেই জানিয়েছেন অভিনেত্রীকে অসাধারণ লাগছে ছোট পোশাকে। পাশাপাশি টলিউডের এক নম্বর অভিনেত্রী তিনি এই কথা জানিয়ে অনুগামীরা জানিয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের বিপরীতে প্রিয় অভিনেত্রীকে দেখতে চান তারা।

প্রসঙ্গত কিছুদিন আগেই কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে শাহরুখ খানের সঙ্গে একই মঞ্চে দেখা গিয়েছিল অভিনেত্রী নুসরত জাহানকে। তবে ভবিষ্যতে কাজের সুযোগ মিলবে কিনা তা সময় বলবে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh