টলিউড

‘পুরো থ্রি নট থ্রি বন্দুক লাগছে’! নেট দুনিয়ায় আগুন জ্বালিয়ে পুরুষ অনুগামীদের উত্তেজিত করে তুললেন অভিনেত্রী নুসরত জাহান! ভাইরাল তার ফটো

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। নিজের ব্যক্তিগত জীবনের একাধিক সিদ্ধান্তের জন্য একাধিকবার সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। তবে এবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বাসিন্দাদের সঙ্গে একটি ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

যেখানে কালো পোশাকে ধরা দিয়েছেন তিনি। তার খোলা চুল এবং স্বল্প মেকআপ দেখে এরপর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা। পাশাপাশি কমেন্টের মাধ্যমে অনেকেই তাকে তুলনা করেছেন বন্দুকের সঙ্গে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় এমনিতে বেশ সক্রিয় অভিনেত্রী। রাজনীতি এবং অভিনয়ের সঙ্গে সমান তালে সোশ্যাল মিডিয়ার জগতকেও চালিয়ে নিয়ে যেতে দেখা যায় তাকে।

মাঝেমধ্যেই নানান রকম ফটো এবং ভিডিও অনুগামীদের সঙ্গে ভাগ করে তাদের নিয়মিত বিনোদন দিতে দেখা যায় অভিনেত্রীকে। যদিও মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হয়ে ওঠেন তিনি, তবে তার এ দিনের ফটো দেখার পর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের অনেকেই। তারা জানিয়েছেন মা হওয়ার পরেও অভিনেত্রী যেভাবে নিজেকে যত্নে রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। সব মিলিয়ে এদিন নতুন করে অনুগামীদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button