বাংলা সিরিয়াল

নিপাকে বিদায় দিতে চোখের জলে ভাসলো মনোহরা! এবারে মোদক বাড়ি ছেড়ে বিদায় নিচ্ছে নিপা, কান্নায় ভেঙে পড়ল গোটা পরিবার

মিঠাই ধারাবাহিক গত একবছরেরও বেশি সময় ধরে মানুষের মনে আলাদা ভালোবাসার জায়গা তৈরি করে নিয়েছে। ধারাবাহিকের প্রতিটি কলাকৌশলী দর্শকের এখন অত্যন্ত প্রিয়। ধারাবাহিকের গল্প জমজমাট না থাকলেও এখনো ধারাবাহিকের প্রতি ভালবাসা কমেনি বেশ কিছু ভক্তের।

বর্তমানে ধারাবাহিকের মোদক পরিবারে নিপা এবং রুদ্রর বিয়ের গল্প দেখানো হচ্ছে। বেশ কিছুদিন ধরে মোদক পরিবারে বিয়ের পর্ব চলছে। কিছুদিন আগে মিঠাই নিজের শ্বশুর মশাইয়ের বিয়ে দিয়েছে মিস অনুরাধার সঙ্গে। তাই দেখে নিপাও জেদ ধরেছে এবার সে বিয়ে করবে। তাই অনেক কাঠ খড় পুড়িয়ে অবশেষে পালিয়ে গিয়ে রুদ্র এবং নিপার বিয়ে দিয়েছে হল্লা পার্টি। কারণ প্রথম দিকে রুদ্রকে নিজের জামাই হিসেবে একেবারে মেনে নিতে পারছিল না নিপার মা। তাই তার অমতেই বাধ্য হয়ে নিপা এবং রুদ্রর বিয়ে দিতে হয়েছে। কিন্তু বর্তমানে পরিস্থিতি একেবারেই স্বাভাবিক হয়ে গিয়েছে। নিপার মাও রুদ্রকে নিজের জামাই হিসেবে বরণ করে নিয়েছে।

এবারে নিপা এবং রুদ্রর বিদায়ের পালা। যদিও বিয়ের পর নিপা মোদক বাড়িতে এসেই থাকবে তাও নিয়ম রক্ষার জন্য ঠাম্মির কথা অনুযায়ী বিদায় দিতেই হবে নিপাকে। তার জন্য মন খারাপ মিঠাইয়ের এবং নিপার। কিন্তু বাকি আর সবাই একেবারে মন খারাপ করেনি। কারণ সকলেই জানে বা বিয়ের পর এই বাড়িতেই থাকবে নিপা। কিন্তু এইদিকে নিপার তো ভীষণ কান্না পাচ্ছে। কারণ এই বাড়ি থেকে তাকে চলে যেতে হবে। সে আর শ্রীনিপা মোদক রইলো না। সে এখন শ্রীনিপা ব্যানার্জী। তার জন্য তার বিশাল মন খারাপ। সম্প্রতি এই পর্বের ভিডিওটি সোশ্যাল মিডিয়া আপলোড করা হয়েছে জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজের তরফ থেকে। ইতিমধ্যেই দুই হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছে এবং কমেন্টে অনেকে মিঠাইয়ের প্রতি ভালোবাসা জানিয়েছেন।

Back to top button