টলিউড

গাড়ি ধুচ্ছেন নুসরত জাহান, কিন্তু যশ নয় পাশে নতুন সঙ্গী! ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় কোন না কোন কারণে চর্চায় থাকেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। চলতি বছরে গত কয়েক মাসে যে সমস্ত টলিউড অভিনেত্রীদের নিয়ে চর্চা হয়েছে মিডিয়াতে তারমধ্যে অন্যতম হলেন নুসরাত জাহান। এই কয়েক মাসে বিতর্ক এক মুহূর্তের জন্যেও নুসরাত জাহানের পিছু ছাড়েনি।

মিডিয়াতে হোক কিংবা সোশ্যাল মিডিয়াতে প্রতিমুহূর্তে অভিনেত্রীর জীবন নিয়ে চলেছে কাটাছেঁড়া। সম্প্রতি তার ছেলে ঈশান জন্মবার পরেও এখনো চলছে নানা ধরনের জল্পনা। শুরু থেকেই কোন কথাতে কান দেননি তিনি। নিজের মতো নিজের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি।

সম্প্রতি নুসরাত জাহানের একটি বিজ্ঞাপন নিয়ে আবারো নেটিজেনদের কাছে ট্রোল হলেন অভিনেত্রী। এই বিজ্ঞাপনের হাত ধরেই আবারো চর্চায় উঠে এসেছেন নুসরাত। গর্ভাবস্থায় থাকাকালীন নুসরাত জাহান একটি ডিটারজেন্ট পাউডারের হয়ে বিজ্ঞাপন করেছিলেন।

সেটি কয়েকদিন আগে থেকে দেখা যাচ্ছে সব জায়গাতেও। সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই বিজ্ঞাপনটি শেয়ার করেছে। এই বিজ্ঞাপনে তার সাথে দেখা গিয়েছে ছোটপর্দার অভিনেতা রাজা গোস্বামীকেও।

অভিনেত্রী এই ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনটি শেয়ার করার পর থেকেই সকল নেটবাসীরা অনেক ধরনের কু-মন্তব্য করেছেন। কেউ কেউ অভিনেত্রীকে বলেছেন তিনি এই ডিটারজেন্ট দিয়ে নিজের চরিত্রটাকেও যেন ধুয়ে নেন। আবার কেউ কেউ তাকে বলেছেন তিনি যেন বাড়িতে বসেই এই ডিটারজেন্ট দিয়ে কাচেন।

আবার কেউ কেউ প্রশ্ন করেছেন তিনি সংসদ হয়ে কি করে বিজ্ঞাপনে কাজ করলেন? তবে এই সমস্ত মন্তব্যের কোনো রকম কোনো উত্তর দেননি অভিনেত্রী। তবে অনেকেই অভিনেত্রীর সমর্থনে কথা বলেছেন। এই সমস্ত ট্রোলিংকে কোনদিনই সেভাবে পাত্তা দেননি অভিনেত্রী।

Back to top button