টলিউড

আবারো মল্লিক বাড়িতে বাজতে চলেছে বিয়ের সানাই, কোয়েল মল্লিকের বাড়িতে পুজোর মধ্যে বেজে উঠেছে বিয়ের সানাই

এবারের পুজোর পাশাপাশি মল্লিক বাড়িতে বাজেতে চলেছে বিয়ের সানাই। সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে কোয়েল মল্লিকের খুড়তুতো ভাই অভিনেতার দেবজয় মল্লিকের বিয়ে হতে চলেছে আগামী অক্টোবরে। আগামী ৮ ই অক্টোবর মনের মানুষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন দেবজয়।

অভিনেতা দেবজয় মল্লিককে আমরা বর্তমানে দেখতে পাচ্ছি জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক সর্বজয়া তে। এই ধারাবাহিককে তিনি একজন খলনায়কের চরিত্রে অভিনয় করছেন। মৌলিক পরিবারের নববধূর নাম দেবশ্রী চক্রবর্তী। দেবশ্রী পেশায় একজন পুষ্টিবিদ।

গত সাত বছর ধরে একে অপরের সঙ্গে রয়েছেন দেবজয় এবং দেবশ্রী। পরিবারের সূত্র ধরেই দুজনের বিয়ে ঠিক হয়, তারপরেই একে অপরকে চেনে একে অপরের সাথে থাকতে অবশেষে এই বছর অক্টোবরে তারা চার হাত এক করতে চলেছে। অভিনেত্রী কোয়েল মল্লিক এর সাথে দেবশ্রীর বেশ ভালো বন্ডিং। দেবশ্রী যখন কলেজে পড়াশোনা করত তখন থেকেই দুই পরিবারের মধ্যে তাদের বিয়ের আলোচনা স্থির করা হয়। তখন থেকে ধীরে ধীরে একে অপরের সঙ্গে পরিচিত হতে থাকে দেবশ্রী এবং দেবজয়।

কোভিড এর সমস্ত নিয়ম বিধি মেনেই আগামী অক্টোবরে বিয়ের আসর বসতে চলেছে মল্লিক বাড়িতে। আগামী ৮ই অক্টোবর গোলপার্কে বসবে বিয়ের আসর এবং ১০ই অক্টোবর রিসেপশনের অনুষ্ঠান হতে চলেছে চারু মার্কেটের মল্লিক বাড়িতেই। মল্লিকবাড়ির বিয়ে বলে কথা আমন্ত্রিত থাকবেন টলিউড এবং টেলিভিশন জগতের বহু তারকারা। বিয়ের সানাই খুব তাড়াতাড়ি বাজতে চলেছে মল্লিক বাড়িতে পুজোর পাশাপাশি বাড়ির সদস্যের বিয়ে নিয়ে মেতে উঠেছে পুরো পরিবার।

Back to top button