টলিউড

আবারও একসঙ্গে পর্দায় ফিরতে চলেছেন ‘সাথী’ সিনেমার জনপ্রিয় জুটি জিৎ এবং প্রিয়াঙ্কা, একসঙ্গে চা এবং আড্ডায় ধরা দিলেন সুপারহিট জুটি

একুশ শতকের শুরুতেই যে সমস্ত বাংলা ছবি টলিউডের সাড়া ফেলে দিয়েছিল তার মধ্যে অন্যতম হলো ‘সাথী’। জিৎ এবং প্রিয়াঙ্কা ত্রিবেদী জুটি এই ছবিকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল। এটি ছিল জিৎ এর প্রথম সুপারহিট ছবি এবং তার সঙ্গে প্রিয়াঙ্কা ত্রিবেদীর ও।

বর্তমানে কিছুদিন আগেই কাজের সূত্রে প্রিয়াঙ্কা ত্রিবেদী কলকাতায় এসেছেন। যার বর্তমান পরিচয় প্রিয়াঙ্কা উপেন্দ্র নামে। সাথী সিনেমায় অভিনয় করার পর প্রিয়াঙ্কাকে আর টলিউডে দেখা যায়নি, দক্ষিণী ইন্ডাস্ট্রির পরিচিত নায়ক উপেন্দ্র রামের সঙ্গে বিয়ে হয় তার।

তারপরেই তাকে আর টেলিভিশনের পর্দায় দেখা যায়নি। তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি তিনি আবার টলিউডে ফিরছেন। কলকাতায় এসে তার জনপ্রিয় ছবির অভিনেতা জিৎ এর সঙ্গে দেখা করলেন প্রিয়াঙ্কা। চা আড্ডায় জমে উঠলো তাদের কথোপকথন। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা এবং ক্যাপশনে লিখেছেন প্রিয় বন্ধুর সঙ্গে চায়ের আড্ডা।

সাথী সিনেমার পরে প্রিয়াঙ্কা অভিনয় ছেড়ে দিলও তার পরেই জিৎ চুটিয়ে অভিনয় করতে শুরু করে। একের পর এক হিট সিনেমা টলিউড কি উপহার দিয়েছিল সে। বর্তমানে টলিউডের সুপারস্টার হওয়ার পাশাপাশি একজন প্রযোজক এবং ডান্স বাংলা ডান্সের একজন গুরুত্বপূর্ণ বিচারক ও বটে। জিৎ এর প্রযোজনা সংস্থার নাম হল গ্রাসরুটস।

তবে আবারো টেলিভিশনের পর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি নিজের ভাই বিবেক ত্রিবেদী এবং জিৎ এর সঙ্গে কালীঘাটের মন্দিরে পুজো দিতে দেখা গেছে তাকে। ২০০২ সালের ১৪ই জুন মুক্তি পেয়েছিল সাথী। জিৎ এবং প্রিয়াঙ্কার জুটিতে সুপারহিট হয়ে উঠেছিল এই ছবি, এখনও পর্যন্ত এই ছবির সুপার হিট ছবির গান ‘ও বন্ধু তুমি শুনতে কি পাও’ এখনো পর্যন্ত জনপ্রিয়, সকলের মুখে মুখে ফেরে।

সাথী সিনেমার আগেও প্রিয়াঙ্কা বেশ কিছু সিনেমাতে কাজ করেছেন তবে সেগুলি জনপ্রিয়তা পায়নি। সাথী সিনেমার মাধ্যমে তাঁর জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল। এরপর জিৎ প্রিয়াঙ্কার আরো একটি ছবি ‘হ্যালো মেমসাহেব’ মুক্তি পেয়েছিল। তবে সেটি সেই স্তরের জনপ্রিয়তা অর্জন করেনি এরপরই প্রিয়াঙ্কা অভিনয় জগৎ থেকে সরে আসে।

চলতি বছরের পুজোতেই মুক্তি পেতে চলেছে জিৎ এর ছবি ‘বাজি’। বিশ্বকর্মা পুজোর দিনে সেই ছবির ট্রেলার সকলের সামনে এসেছে। ছবিতে জিতের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই ছবির মাধ্যমে ড্রামা, রোমান্স এবং একশন ফুটিয়ে তোলা হবে। অন্যদিকে জিৎ র প্রযোজনায় তৈরি হতে চলেছে ‘আয় খুকু আয়’। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে। এর পাশাপাশি রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া রায় কে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে বলে শোনা গিয়েছে।

Back to top button