টলিউড

‘সুস্মিতা সেনের মত ড্রেস পরলে সুস্মিতা সেন হওয়া যায় না! কপাল ভালো সুস্মিতা সেন এগুলো দেখে না’ সুস্মিতা সেনের নকল করতে গিয়ে তুমুল ট্রোল হলেন সুপারস্টার নুসরত জাহান!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূলের সংসদ নুসরাত জাহান প্রায়ই খবরের হেড লাইনে থাকেন। নিজের সিনেমা নিজের কর্মজীবনের জন্য তিনি যত না বেশি আলোচিত হন তার থেকেও অনেক বেশি বিতর্কিত হন তার ব্যক্তিগত জীবনের জন্য। নিখিল জৈনের সাথে তার বিয়ে ,বিবাহ বিচ্ছেদ, টলিউডের অপর জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্তের সাথে তার সম্পর্ক সব নিয়েই মাত্রাতিরিক্ত হারে ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

এমনকি গর্ভাবস্থার সময়ও বিতর্ক তার পিছু ছাড়ে নি। তার সন্তানের বাবাকে এ নিয়ে প্রায়ই আলোচনা হয়েছে। তবে নিজের সিদ্ধান্তে সব সময় অবিচল থেকেছেন অভিনেত্রী, কোন বিতর্ক বা কুৎসাতে তিনি কান দেন নি, তিনি যখন মনে করেছেন সত্যি প্রকাশের প্রয়োজন, তখনই তিনি সত্যি প্রকাশ করে বলেছেন যে, তার সন্তানের বাবার নাম যশ।

অভিনয়, সাংসদ হিসেবে নিজের কর্তব্য মেটানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় থাকেন অভিনেত্রী, প্রায়ই তাকে দেখা যায় বিভিন্ন রকম ভিডিও ছবি পোস্ট করতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী আর তাই নিয়ে নতুন করে সমালোচনার শিকার হয়েছেন তিনি। একটি ভিডিও তিনি পোস্ট করেছেন যে ভিডিওতে দেখা যাচ্ছে যে, ম্যায় হু না -র জনপ্রিয় গানে সুস্মিতা সেন এর মত লাল শাড়ি পড়ে তার নকল করছেন নুসরত। শাহরুখ খান ও সুস্মিতা সেন অভিনীত এই ছবির নকল করতে দেখে অনেকেই বিষয়টি সহজ সরল ভাবে উপভোগ করেছেন, অনেকে আবার কটাক্ষ করেছেন।

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, ‘শাহরুখ খান নাকা আর ঠোঁট দেখেই ভয় পেয়েছেন।’ কেউ আবার লিখেছেন ‘ড্রেস এক করলেই কি সুস্মিতা সেন হওয়া যায়?’ কেউ আবার কটাক্ষ করেছেন,‘ কপাল ভালো সুস্মিতা সেন এগুলো দেখে না’

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button