বাংলা সিরিয়াল

‘লীনা ম্যামকে ভরসা নেই, যুধাজিৎ এর সাথে বিয়ে ঠিক করে আবার নাঅনুজের সাথে বিয়ে দিয়ে দেয় গুড্ডির!’ যুধাজিৎকেই গুড্ডির পাশে দেখতে চাইছেন অধিকাংশ নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি। এই ধারাবাহিকে দেখানো হয় যে সম্পর্কের জটিল রসায়ন। গুড্ডি অনুজের বিয়ে হয়েছিল পরিস্থিতির চাপে পড়ে এই বিয়ের পর অনুজ একদিনের জন্যও গুড্ডিকে স্ত্রী হিসেবে মানে নি। এরপর গুড্ডি অনুজের ডিভোর্স হয়ে যায়, ডিভোর্সের পরেই অনুজ শিরিনকে বিয়ে করে, অথচ এই সময় থেকে সে মনে মনে গুড্ডি কে ভালোবাসতো। শিরিনকে বিয়ে করার পর গুড্ডির সাথে রাত কাটায় সে। এইরকম গল্পের টানাপোড়েন নিয়ে চলতে থাকে ধারাবাহিক।

সম্প্রতি দেখানো হচ্ছে যে গুড্ডির জীবনে অন্য একজন মানুষ এসেছে। যুধাজিৎ বলে একটি চরিত্র এসেছে যে গুড্ডির সবটা জেনেও একসেপ্ট করতে চাইছে, সে জানে যে গুড্ডি অনুজকে ভালোবাসে কিন্তু তা সত্ত্বেও সে গুড্ডিকে প্রপোজ করেছে, সে গুড্ডিকে বলে যে তোমার অনেক দিন যত্ন হয়নি তোমার যত্নের প্রয়োজন, তুমি অনেকদিন ঘর ছাড়া, তোমার একটা ঘরের প্রয়োজন।

এইসব শুনে গুড্ডি বলে যে সে জীবনে ভালোবেসে কারোর কাছে যাবে না হয়তো সংসার করতে করতে একদিন ভালোবেসে ফেলবে কারণ সে তো পাষাণ নয়। এরপর দেখা যায় যুধাজিৎ তার মাকে নিয়ে গুড্ডির সম্বন্ধ করতে গিয়েছে অনুজের বাড়ি সব শুনে অনুজ হিংসায় জ্বলছে। নেটিজেনরা কিন্তু মনে প্রাণে চাইছেন যে যুধাজিৎ এর সাথেই গুড্ডির বিয়ে হোক, অনুজ কে হিরো বানানো টা তারা মানতে পারছেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “জ্বলে পুড়ে ছাই হয়ে যাচ্ছে অনুজ
দেখা যাক কি হয়… এখনও অবধি যুধাজিৎ কে ভালো লাগছে খুব ভালো করে protect করছে গুড্ডিকে
এরপর জানি না………
বিয়ে arrange করে না আবার গুড্ডি অনুজের বিয়ে দিয়ে দেয়… লীনা ম্যামের ভরসা নেই সব করতে পারে”

Back to top button