টলিউড

‘আর কতো রোগা হবে, এবার তো কাঠি লাগছে’! গোলাপ শাড়িতে রিল ভিডিও পোস্ট করে তুমুল কটাক্ষের মুখোমুখি সুপারস্টার নুসরত জাহান

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ ব্যক্তিগত জীবনের কারণে বিভিন্ন সময়ে নানান ভাবে বিতর্কে জড়াতে দেখা গিয়েছে তাকে পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তীব্র সমালোচিত হতে দেখা গেছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। এবার আরো একবার নতুন একটি ভিডিও পোস্ট করে সমালোচনা সম্মুখীন হতে হল অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে একটি নতুন ভিডিও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী, যেখানে গোলাপী শাড়ি এবং ব্লাউজ পরে ক্যামেরার সামনে বিভিন্ন রকম অঙ্গভঙ্গি করতে দেখা গিয়েছে তাকে। যদিও অনুগামীরা মুগ্ধ হয়ে গিয়েছেন প্রিয় অভিনেত্রীকে এই রূপে দেখে।

তবে তার এই ভিডিও মোটেও পছন্দ করেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। কারণ হিসেবে তারা জানিয়েছেন অভিনেত্রী ক্রমাগত যেভাবে রোগা হচ্ছেন তা মোটেও স্বাস্থ্যকর নয়। পাশাপাশি আগেই অভিনেত্রীকে দেখতে ভালো লাগতো, সে কথাও জানাতে দেখা গিয়েছে অনেককে।

প্রসঙ্গত প্লাস্টিক সার্জারি করিয়েছেন অভিনেত্রী এমন অভিযোগ এর আগেই উঠেছিল নুসরত জাহানের বিরুদ্ধে। পাশাপাশি সার্জারির মাধ্যমে ঠোঁট এবং নাকের চেহারা বদলে ফেলেছেন অভিনেত্রী, এমন কথাও শুনতে হয়েছে তাকে। এদিন আরো একবার নতুন করে সমালোচনার শিকার হয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh