বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে নিজের সঙ্গে ঘটে যাওয়া মজাদার গল্প সকলের সঙ্গে ভাগ করে নিলেন জুন আন্টি অর্থাৎ অভিনেত্রী উষসী চক্রবর্তী

বাংলা রিয়েলিটি শোয়ের জগৎ এ সবচেয়ে বড় শো হলো জি বাংলার দিদি নাম্বার ওয়ান। দীর্ঘ দশবছর ধরে এই রিয়ালিটি শো হয়ে আসছে জি বাংলার পর্দায়। আর এই শো এর সঞ্চালকের দায়িত্বে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। রচনা ব্যানার্জি ছাড়া যেন দিদি নাম্বার ওয়ান এক্কেবারে অসম্পূর্ণ।

প্রতিদিনই এই শো এর মঞ্চে আসে বিভিন্ন বয়সের বিভিন্ন জায়গার দিদিরা। এছাড়াও বিশেষ পর্ব গুলিতে উপস্থিত থাকেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রীরা। সোম থেকে শনি ঠিক বিকেল ৫-৬ টা পর্যন্ত এই রিয়ালিটি শো দেখানো হয় জি বাংলার পর্দায়।

সম্প্রতি কিছুদিন আগে এই নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির ছিল স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিকের জুন আন্টি অর্থাৎ অভিনেত্রী উষসী চক্রবর্তী।

টেলিভিশনের পর্দায় তাকে যতই ভিলেন হিসেবে আমরা দেখতে পাই না কেন বাস্তব জীবনে কিন্তু অভিনেত্রী ভীষণই মজার একজন মানুষ। সব সময় তাকে হাসিখুশি প্রাণোচ্ছল দেখা যায়। ঐদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে নিজের সঙ্গে ঘটে যাওয়া মজার একটি ঘটনা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

অভিনেত্রী জানেন কিছুদিন আগেই সুইডেনের বিমানবন্দরে তাকে ১৫ মিনিট ধরে আটক করে রাখা হয়েছিল। কারণ বিমানবন্দরে যারা জিনিসপত্র চেক করছিল তারা ধারণা করেছিল অভিনেত্রীর ব্যাগে নাকি আমি বিস্ফোরক পদার্থ রয়েছে। আর এই কথা শুনে অভিনেত্রীর কপালে হাত।

তিনি প্রায় অবাক হয়ে গিয়েছিলেন। তারপরে অভিনেত্রী জানান “ব্যাগে কি বিস্ফোরক পদার্থ থাকবে আমি নিজেই তো বিস্ফোরক পদার্থ”। আর অভিনেত্রীর মুখে এই কথা শুনে মঞ্চে উপস্থিত প্রত্যেকেই তো হেসে ওঠেন। প্রত্যেকে হাসতে হাসতে গড়িয়ে পড়েন রচনা ব্যানার্জিও অভিনেত্রীর মুখে এই কথা শুনে বেশ মজা পেয়েছেন।

Back to top button