টলিউড

সবাইকে চমকে দিলেন অভিনেত্রী! ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন করলেন নুসরত! তুমুল ভাইরাল ভিডিও

সব সময় বিতর্ক ঘিরে থাকে তাকে নিয়ে। তিনি শপিংমলে গেলেও বিতর্কিত হন আবার তিনি ঈদের শুভেচ্ছা বার্তা দিলেও বিতর্কিত হন, আবার তার দাম্পত্য সম্পর্কের হওয়া বিচ্ছেদের কারণেও তিনি বিতর্কিত। তার মাতৃত্ব নিয়েও তিনি বিতর্কিত! আশা করি বুঝতে পারছেন কার কথা বলছি। কথা হচ্ছে তৃণমূলের তারকা সংসদ নুসরত জাহানের। কিছুদিন আগেই তার লোকসভা কেন্দ্রে নুসরত জাহান নিখোঁজ বলে পোস্টার পড়েছিল তখন তিনি মুখ না খুললেও পরবর্তীকালে তিনি তার কেন্দ্রে গিয়েছিলেন এবং সেখানে গিয়ে তিনি মা কালীর ভোগ‌ও রাঁধেন।

সম্প্রতি নুসরতকে একদম অন্য অবতারে দেখা গেলো। ক্যামেরার সামনে তাকে পোশাক পরিবর্তন করতে দেখা গেলো। সম্প্রতি নুসরত একটি ইন্সট্রাগ্রাম রিল বানিয়েছেন যেখানে দেখা যাচ্ছে যে, নুসরত সাধারণ টি শার্ট পরে ও মাথার চুলে রোলার্স লাগিয়ে বসে আছেন। কিন্তু এর ঠিক পরক্ষণেই তাকে দেখা গেলো সোনালি রঙের স্প্যাগেটি স্লিভ ড্রেস পরে থাকতে। সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং ও পরেছেন তিনি কানে আর পোশাকের সাথে ম্যাচিং করে চুলে ওয়েভি স্টাইল করেছেন। এই পুরো ভিডিওটি নাচের ভঙ্গিমায় বানান অভিনেত্রী। এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, তিনি নিজের মতো করে সাজতে পছন্দ করেন। নুসরতের এই ভিডিও দেখার পরে তাকে সবাই স্টানিং বলেছেন।

বিগত কয়েকদিন ধরেই অবশ্য তিনি বেশ চর্চায় রয়েছেন, যেমন তার লোকসভা কেন্দ্রে গিয়ে ঘরের মেয়ের মত সারাটা দিন সময় কাটানো থেকে শুরু করে, কালীপুজোয় নিজের হাতে মা কালীর ভোগ রেঁধে সম্প্রীতির বার্তা ছড়িয়েছেন। এছাড়া তিনি যশ এর সাথে একটি দরগাতে গিয়ে প্রার্থনা করার পর পায়রাদের দানা খাইয়েছেন এবং ছোট্ট শিশুদের জন্য আইসক্রিম কিনে তাদের হাতে তুলে দেন।

তবে নুসরতের গোপনে বিয়ে করা স্বামী যশ দাশগুপ্তের পরিস্থিতি বর্তমানে বেশ সংকটময় বলা চলে। চীনে বাদাম ছবিতে অভিনয় করার পর তিনি হঠাৎ সিদ্ধান্ত নেন যে এই ছবির থেকে তিনি সরে দাঁড়াবেন! তার এই সরে দাঁড়ানোর কারণ হিসেবে তিনি মতপার্থক্যের কথা তুলে ধরলেও ছবির পরিচালক বলেন, একটি কালো ছেলের নাচ নিয়ে আপত্তি জানিয়েছিলেন যশ, সেটি ছবি থেকে না সরানোর কারণে তিনি নিজে এই ছবি থেকে সরে গিয়েছেন। স্বাভাবিক ভাবেই কালো ছেলে বিতর্কের জেরে এইবার ইন্ডাস্ট্রিতে ক্রমশ কোণঠাসা হয়ে পড়ছেন যশ দাশগুপ্ত। তবে নুসরতকে এই বিষয় নিয়ে বক্তব্য রাখতে দেখা যায়নি, তিনি নিজের মতই খোশমেজাজে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button