বাংলা সিরিয়াল

দীপাকে ভুলে উর্মির সঙ্গে রোমান্সে মেতে উঠল সূর্য, উর্মি এবং সূর্যের রোমান্টিক মুহূর্ত দেখে অবাক ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের ভক্তরা

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকটির মূল মন্ত্র হলো মানুষের আসল পরিচয় তার রূপ নয় তার গুণ। আর এইজন্যই ধারাবাহিকের অসংখ্য ভক্ত রয়েছে। ধারাবাহিকে ভিন্ন স্বাদের গল্পের জন্য প্রত্যেক দর্শক এই ধারাবাহিক বিশেষ পছন্দ করেন। ধারাবাহিকের দুটি কেন্দ্রীয় চরিত্র রয়েছে সূর্য এবং দীপা। সূর্যর চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনে ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ দিব্যজ্যোতি দত্ত এবং দীপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। এছাড়াও নেগেটিভ চরিত্রে বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। তার মধ্যে অন্যতম একটি চরিত্র হলো উর্মির চরিত্র এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিলি চক্রবর্তী।

সব মিলিয়ে ধারাবাহিকে প্রথম থেকে দেখানো হয় যে সূর্য একজন বড় ডাক্তার এবং সে দীপার মত একটি সাধারণ মেয়ের প্রেমে পড়ে। দীপার গায়ের রং কালো কিন্তু তবুও দীপার গুণ এবং স্বভাব দেখে খুশি তাকে ভালোবেসে ফেলেন সূর্য। কিন্তু দীপার গায়ের রং কালো হওয়ার কারণে সূর্যের মা দীপা কে মোটেই পছন্দ করে না। অন্যদিকে আবার উর্মি সূর্যকে মনে মনে পছন্দ করে। এরপর বাড়ির সকলের অমতে গিয়ে সূর্য দীপাকে বিয়ে করে আনে, আর এতেই অবাক হয়ে যায় সকলে। তারপর থেকেই একের পর এক বিপদ আসতে থাকে দীপার ওপর এদিকে নিজের জামাইবাবুকে মনে মনে ভালোবাসে উর্মি।

কিন্তু সূর্য দীপা ছাড়া আর কাউকে ভালোবাসে না। এদিকে উর্মির সঙ্গে রোমান্টিক মুহূর্তের দেখা গেল সূর্যকে।আসলে অভিনয়ের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন। আর দিব্যজ্যোতি দত্ত ইনস্টাগ্রাম থেকে হামেশাই বিভিন্ন ভিডিও এবং ছবি আপলোড করতে থাকেন এবারেও রিল ভিডিওতে ধরা দিল উর্মি এবং সূর্য। ইনস্টাগ্রামে ‘তেরা হুয়া’ গানটির সঙ্গে রোমান্টিক নাচে মেতে উঠল সূর্য এবং উর্মি। উর্মি এবং সূর্য দুজনের নিজেদের চরিত্রের পোশাকে রয়েছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। শুটিংয়ের ফাঁকে যে এই ভিডিওটি বানানো হয়েছে তা বেশ স্পষ্ট দর্শকের কাছে। ইতিমধ্যেই ছয় হাজার মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dibyo’s polo ❤ (@dibyo_lover)

Back to top button