বাংলা সিরিয়াল

চ্যানেল নিয়ে ছুৎমার্গ নেই, ‘শ্রেয়সী’-তে মুখ্য চরিত্রে ফিরে মুখ খুললেন অর্কজা! মনোমালিন্যের কারণে কি এই সিদ্ধান্ত?

বেশ কিছুদিন ধরেই জি বাংলার মিঠাই ধারাবাহিকে বসুন্ধরা চরিত্রে দেখা যাচ্ছেনা অভিনেত্রী অর্কজাকে। এই নিয়ে দর্শকদের মনে বিভিন্ন প্রশ্ন উঠেছে। কোথায় গেল অভিনেত্রী? কেনো তাকে দেখা যাচ্ছেনা ধারাবাহিকে? মিঠাই ধারাবাহিকে রাজিব এবং রাতুলের দুঃসম্পর্কের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অর্কজা। কিন্তু বেশ কয়েক সপ্তাহ হল ধারাবাহিকে তাকে দেখা যাচ্ছে না। তবে কি ধারাবাহিকে সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করেছেন অভিনেত্রী এই প্রশ্ন এসেছে দর্শকের মনে। কিন্তু না এমনটা নয়। আসলে অভিনেত্রী তার আগামী ধারাবাহিকে অভিনয় করার প্রস্তুতি নিচ্ছেন। কিছুদিনের মধ্যেই সান বাংলায় আসতে চলেছে অভিনেত্রীর আগামী ধারাবাহিক ‘শ্রেয়সী’। সাহিত্যিক সুবোধ ঘোষের লেখা গল্প অবলম্বনে এই ধারাবাহিক শুরু হতে চলেছে সান বাংলায়।

অভিনেত্রী জানিয়েছেন সাহিত্যিক সুবোধ ঘোষ তাঁর বিশেষ প্রিয়। তাঁর গল্পের ধারাবাহিকে কাজ করতে তিনি বেশ আগ্রহী। এই ধারাবাহিকের বউ সাজের একটি লুক তিনি সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। এর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো নিরুপমা’ তে মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন তিনি। এবারে শ্রেয়সী চরিত্রটি নিয়ে অভিনেত্রী জানিয়েছেন ‘আমার চরিত্রটি খুব সুন্দর। শ্রেয়সী আত্মাভিমানী, আত্মনির্ভর এবং আধুনিক। বিয়ের পর ওর জীবনে। কিন্তু বিয়ের পর সে বিশাল বড় একটা ধাক্কা পায়। এর পর তার ঘুরে দাঁড়ানোর লড়াই নিয়েই তৈরি ধারাবাহিকের গল্প।’

পরপর দুটি বড় নামি চ্যানেল এ হয়ে কাজ করার পর সান বাংলার হয়ে কাজ করার জন্য দর্শকের মনে অসংখ্য প্রশ্ন জেগেছে। তবে কি অভিনেত্রীর কোনো বাছ-বিচার নেই চ্যানেল নিয়ে? এই বিষয়ে অভিনেত্রীর স্পষ্ট জানিয়েছেন “আমার কাজ যদি ভালো হয়ে থাকে আর আমি যদি ভালোবেসে কোনো কাজ পছন্দ করি তাহলে সে যেই চ্যানেলেই হোক না কেন আমি সেখানে কাজ করতে রাজি।” তবে জি বাংলার মিঠাই ধারাবাহিক থেকে সরে আসার পর থেকে শোনা যাচ্ছে অভিনেত্রী নাকি জি বাংলা সঙ্গে সম্পর্ক ঘুচিয়েছেন। এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন অভিনয় পেশায় থাকাকালীন এই ধরনের অনেক কথাই শোনা যাবে। বিতর্ক তাদের নিত্যসঙ্গী। কিন্তু এমন কোন কিছুই ঘটেনি পরবর্তীকালে জিবাংলা যদি সুযোগ দেয় তাহলে আবারও জিবাংলার সঙ্গে কাজ করবেন তিনি।

Back to top button